মার্চে না’গঞ্জ সাব রেজিষ্ট্রি অফিসে রাজস্ব আদায় ৭৭ কোটি টাকা

নারায়ণগঞ্জ মেইল: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের অধীন নারায়ণগঞ্জের সাব-রেজিষ্ট্রি অফিসগুলো ৭৭ কোটি ৩৬ লাখ ৭১ হাজার ৯৪৩ টাকার রাজস্ব আদায় করেছে। মঙ্গলবার (৬ এপ্রিল ) জেলা রেজিষ্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২২ইং সনের মার্চ মাসে নারায়ণগঞ্জ জেলার সাব রেজিষ্ট্রি অফিসগুলোতে মোট দলিল রেজিষ্ট্রি হয়েছে ১২৪৫৮ টি। যার মধ্যে রেজিষ্ট্রেশন ফি বাবদ ৯,৯১,২১,৮৪২/- টাকা, স্ট্যাম্প শুল্ক বাবদ ১৪,৭৮,১৭,৪৬৬/-টাকা, মুল্য সংযোজন কর (মুসক) বাবদ ১,২৯,০০,৬৪৩/- টাকা, উৎস কর ও উৎসে আয়কর (৫৩ এফ.এফ) বাবদ আদায় ২৮,৮০,৯২,৯২৪/-টাকা, কোর্ট ফি বাবদ আদায় ৪,৭১,৮৯০/-টাকা, স্থানীয় সরকার বাবদ সর্বমোট আদায় ২২,৫২,১৩,৯৯১/- টাকা।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আইন মন্ত্রণালয়ের আওতাধীন নিবন্ধন অধিদপ্তরের অধিনে জেলা রেজিষ্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক এর নেতৃত্বে নারায়ণগঞ্জের সাব-রেজিষ্ট্রার অফিস গুলোর কর্মকর্তা-কর্মচারী, দলিল লেখক ও নকলনবিশদের সহযোগিতায় এই রাজস্ব আদায় হয়েছে।

এ বিষয়ে জেলা রেজিষ্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক এ প্রতিনিধিকে জানান বর্তমান করোনাকালীন মহামারি সময়ে নারায়ণগঞ্জ জেলা রেজিষ্ট্রি ও সাব-রেজিষ্ট্রি অফিসগুলোর কর্মকর্তা কর্মচারীগণ জীবনের ঝুঁকি নিয়ে সরকারের রাজস্ব আদায়ে তৎপর ভূমিকা পালন করেছেন। দায়িত্ব পালনকালে কোন কর্মকর্তা বা কর্মচারী কোভিড-১৯ আক্রান্ত হন নাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ