কাশীপুরে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ অর্গানাইজেশন ইউনিটি ও কাশীপুরের রক্তযোদ্ধা সংগঠনের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকালে ফতুল্লার কাশীপুর হাটখোলা মাঠে ওই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।

প্রীতি ম্যাচে কাশীপুরের রক্তযোদ্ধা নারায়ণগঞ্জ অর্গানাইজেশন ইউনিটিকে ৭ উইকেটে পরাজিত করে।

টসে জিতে প্রথমে ব্যাট করে নারায়ণগঞ্জ অর্গানাইজেশন ইউনিটি সবক’টি উইকেট হারিয়ে মাত্র ৭৯ রান করে। দলের হয়ে নাদিম সর্বোচ্চ ২৫ ও অপু ২১ রান করেন। কাশীপুরের রক্তযোদ্ধার ইমু একাই ৩ উইকেট লাভ করেন।

জবাবে কাশীপুরের রক্তযোদ্ধা ৮ ওভার একবলে জয়ের বন্দরে পৌছে যায়। দলের হয়ে রুবেল ৩১ ও পবন ২১ রান করেন। নারায়ণগঞ্জ অর্গানাইজেশন ইউনিটির রাফি, নাদিম ও অপু একটি করে উইকেট লাভ করে।

নারায়ণগঞ্জ অর্গানাইজেশন ইউনিটির নেতৃত্ব দেন নাসিরউদ্দিন শুভ ও কাশীপুরের রক্তযোদ্ধার দলনেতার দায়িত্ব পালন করেন সাইদুজ্জামান জুয়েল।

খেলা শেষে পুরস্কার বিতরণ সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও ইউপি সদস্য হাবিবুর রহমান হাবিব, সাবেক নারী ইউপি সদস্য রাবেয়া আক্তার রীমা, সাংবাদিক সাদ্দাম হোসেন মির্জা প্রমুখ।

কাশীপুরের রক্তযোদ্ধার সভাপতি কাজী সোহাগ জানান, প্রীতি এই ক্রিকেট ম্যাচের স্পন্সর ছিলেন- বুয়েটের শিক্ষক ড. ইকবাল হোসেন, ফ্রেন্ডশীপ হাপাতাল ও দুবাই প্রবাসী জিএম রাজু।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ