আওয়ামী লীগ কখনোই গণতন্ত্রে বিশ্বাসী না, তারা সন্ত্রাসীতে বিশ্বাসী: টিপু

নারায়ণগঞ্জ মেইল : নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, রমজান মাস আসলে পৃথিবীর সবদেশে ইফতার সামগ্রী দাম কমিয়ে দেয়া হয়। একটি মাত্র দেশ সেটি হলো বাংলাদেশে এই আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় থাকে রমজান মাস আসলে ইফতার সামগ্রীর দাম বাড়িয়ে দেওয়া হয়। তারা ক্ষমতায় আসলেই দ্রব্যমূল্যের উর্ধ্বগতি বেড়ে যায়। তারা ক্ষমতায় আসলে লুটতরাজ, চুরি-ডাকাতি, ব্যাংক খালি হয়ে যায়, রির্জাভ ফান্ড খালি হয়ে যায়। তারা ক্ষমতায় আসলে গণতন্ত্রকে হত্যা করে মানুষের বাক স্বাধীনতাকে হত্যা করে। তারা ডামি নির্বাচন করে দিনের ভোট রাতে করে। ভোটের কাজ চুরি করে বিনা ভোটে ১৫৪ জন এমপি নির্বাচিত হয়ে যায়। আওয়ামী লীগ কখনোই গণতন্ত্রে বিশ্বাসী না। তারা সন্ত্রাসীতে বিশ্বাসী। তারা দেশের গণতন্ত্র ও বাক স্বাধীনতাকে বিশ্বাসী না তারা এগুলোকে হত্যা করেছে। তারা সংবাদপত্রের স্বাধীনতায় বিশ্বাসী না তারা সংবাদপত্রের কন্ঠকে রোধ করে দিয়েছে।

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি বন্দর থানা বিএনপির আওতাধীন ২৭নং ওয়ার্ড বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

শুক্রবার ( ২২ মার্চ ) বাদ আছর বন্দর থানাধীন কুড়িপাড়া এলাকায় ২৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি বলেন, আর আওয়ামী লীগের যেখানে ব্যর্থতা বিএনপির সেখানে সফলতা। জিয়াউর রহমানের যেখানে সফলতা শেখ মুজিবুর রহমানের সেখানেই ব্যর্থতা। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ১৯৭১ সনে ২৫ শে মার্চ কালো রাত্রিতে স্বাধীনতার ডাক দিয়ে দীর্ঘ মাস নিজ হাতে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছেন। শেখ মুজিব আত্মসর্পনের নামে গ্রেপ্তার নাটক সাজিয়ে পাকিস্তান গিয়ে বসেছিলেন। সেখান থেকে তিনি সরাসরি বাংলাদেশ আসেন সেখান থেকে তিনি লন্ডন গেছেন লন্ডন থেকে তিনি ভারতে গিয়ে কুমন্ত্র নিয়ে বাংলাদেশে আসছেন। তিনি এসে বাংলাদেশের মানুষের উপর স্টিমরোলার চালিয়েছিলেন। আর শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশের গণতন্ত্রকে পুরোপুরি হত্যা করেছে। লুটপাট আর দুর্নীতির মাধ্যমে এদেশকে ধ্বংস করে দিয়েছে। বিদেশে কোটি কোটি টাকা পাচার করে দেশের অর্থনীতিকে তারা পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। সুতরাং এই আওয়ামী লীগের ইতিহাস বলে শেষ করা যাবে না।

তিনি আরও বলেন, ঈদের পর আমাদের রাজনৈতিক অভিভাবক তারেক রহমান দেশে হারানো গণতন্ত্রকে পূর্ণ উদ্ধার ও দেশের ভোটের অধিকার ফিরিয়ে আনতে এ ফ্যাসিবাদী হাসিনা সরকারের পতনের আন্দোলনের ডাক দিবেন। তারেক রহমানের ডাকে অতীত যেমন রাজপথে ছিলেন তেমনভাবে আগামীতে আপনারা থাকবেন। এই সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করেই আমরা ঘরে ফিরব ইনশাল্লাহ ।

২৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি ফিরোজ আহম্মেদের সভাপতিত্বে ও বিএনপি নেতা আসাদুজ্জামান বাদলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর থানা বিএনপির সাবেক সভাপতি হাজী নূর উদ্দিন আহম্মেদ, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি গোলাম মোস্তফা সাগর, বন্দর থানা বিএনপির সভাপতি শাহেন শাহ আহম্মেদ, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, বন্দর থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হক রানা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, মাকিত মোস্তাকিম শিপলু, বন্দর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক তাওলাদ মাহমুদ, বন্দর থানা বিএনপি’র সাবেক যুগ্ম আহ্বায়ক নাসির উল্লাহ টিপু, সানোয়ার হোসেন, বন্দর থানা বিএনপি’র অন্তর্গত ২৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. রমজান, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু, যুবদল নেতা ওদুদ সাগর, মিনহাজ মিঠু, বন্দর থানা ছাত্রদলের সভাপতি আল আমিনসহ বন্দর থানা বিএনপি ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ