প্রশংসায় ভাসছেন আজমেরী ওসমান

নারায়ণগঞ্জ মেইল: নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে সার্কাসের নামে অশ্লীলতা ও লাকী কূপনের নামে জুয়ার আসর বন্ধ করায় প্রশংসায় ভাসছেন প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমান। প্রকাশ্যে নম পার্কে অশ্লীল নৃত্য ও জুয়ার আসর পরিচালনা করে আসছিলেন বলে মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজামের বিরুদ্ধে অভিযোগ ছিল। যদিও এই অভিযোগ পুরোপুরি মিথ্যা বলে দাবি করেছেন শাহ নিজাম।


এব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনী রহস্যজনক কারণে নিশ্চুপ থাকলেও বৃহস্পতিবার আজমেরী ওসমান নিজে পার্কে উপস্থিত হয়ে তা বন্ধ করে দিয়েছিলেন। তবে অশ্লীলতা বন্ধ হলেও এখনো জুয়ার আসর চলছে বলে জানাগেছে। এব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযমের সাথে কথা বললে তিনি স্পষ্ট উত্তর না দিয়ে ফোন কেটে দেন।


জানাগেছে, নম পার্কে অসামাজিক কর্মকাণ্ড পরিচালনাকে কেন্দ্র করে বিভিন্ন অপরাধীদের আড্ডা জমে উঠেছিল। একই সাথে জুয়ায় আসক্ত হয়ে পড়ছে স্থানীয় যুব সমাজ। যুব সমাজদের রক্ষায় আজমেরী ওসমান অসামাজিক কর্মকাণ্ড বন্ধের উদ্যোগ নেন। তার এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সচেতন মহল। ইতিমধ্যে সামাজিক ও রাজনৈতিক বিভিন্ন কর্মসূচী পালন করে নিজের ক্লিন ইমেজ তৈরী করেছেন আজমেরী ওসমান।
জানাগেছে, গত ২৯ অক্টোবর থেকে বিএনপি-জামাতের ডাকা টানা অবরোধ কর্মসূচীতে আজমেরী ওসমান রাজপথে সক্রিয় রয়েছেন। কর্মী সমর্থকদের নিয়ে শহর ও শহরতলী এলাকায় অবরোধ বিরোধী সাদা পতাকার র‌্যালী করে নেতাকর্মীদের উজ্জীবিত করেছেন তিনি।


বিএনপি-জামায়াতের ডাকা টানা অবরোধের যে কোনো ধরনের নাশকতা ঠেকাতে অবরোধ বিরোধী শোডাউন করেছেন সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান তনয় যুবনেতা আজমেরী ওসমান। আগুন সন্ত্রাসীদের যেকোনো অপতৎপরতা রুখে দিতে মোটরবাইক সহ বিশাল গাড়িবহর নিয়ে চষে বেড়াচ্ছেন বিভিন্ন এলাকা। আজমেরী ওসমানের সক্রিয় অবস্থানের কারণে শহরে নৈরাজ্য চালাতে ব্যর্থ হয়েছে দুর্বৃত্তরা।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রার্থী একেএম সেলিম ওসমানের পক্ষে ভোট চেয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়েছেন।


শুধু রাজনীতির মাঠেই নয়, জনসেবায়ও নিজের অবস্থান ধরে রেখেছেন আজমেরী ওসমান। শহর ও শহরতলীর বিভিন্ন এলাকার শতাধিক অসহায় পরিবারের সংসর চালান আজমেরী ওসমান। প্রতি মাসের নির্দিষ্ট তারিখে সেই অসহায় পরিবারগুলোর কাছে সংসার খরচ পৌঁছে দেন আজমেরী ওসমানের লোকজন। এছাড়াও অসহায় মেধাবী শিক্ষার্থীদের পড়ালেখার খরচ বহন, মসিজদ, মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করতে আর্থিক সহায়তা প্রদান করেছেন। অনেক অসুস্থ্য মানুষকে আর্থিক অনুদান দিয়ে চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন আজমেরী ওসমান। তাই দিন যতই যাচ্ছে নারায়ণগঞ্জবাসীর কাছে প্রিয় মুখ হিসেবে আসমেরী ওসমানের পরিচিতি বাড়ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ