যুবদলে রনি মাইনাস!

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা যুবদলের কমিটি গঠনের তিন দিনের মাথায়ই ভাঙনের আভাস দেখা দিয়েছে। তিনজনের কমিটিতে সদস্য সচিব মশিউর রনিকে মাইনাস করে আহবায়ক ও সিনিয়র যুগ্ম আহবায়কের ছবি দিয়ে ব্যানার ফেষ্টুন বানিয়ে বিতর্কের জন্ম দিয়েছেন সিনিয়র যুগ্ম আহবায়ক খায়রুল ইসলাম সজিব। সজিবের নেতৃত্বে সোনারগাঁ থানা যুবদলের শোডাউনে এসব ব্যানার ফেষ্টুন দেখে ক্ষোভে ফেটে পরেন যুবদলের তৃণমূল নেতাকর্মীরা। বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত শোভাযাত্রায় এ ঘটনা ঘটে।

 

শুক্রবার ( ১ সেপ্টেম্বর ) বিকেল তিনটায় ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে নটরডেম কলেজ হয়ে মতিঝিল শাপলা চত্বর ঘুরে রাজধানী সুপার মার্কেটের সামনে গিয়ে শেষ হয়।

 

এদিকে গত ৩১ আগষ্ট নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহবায়ক সাদেকুর রহমান সাদেক এক ফেসবুক পোষ্টের মাধ্যমে জেলা যুবদলের সবাইকে ব্যানার ফেষ্টুনে তিনজনের ছবি ব্যবহারের নির্দেশ দিয়েছিলেন। ফেসবুক ষ্টেটাসে তিনি লিখেন, “নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতৃবৃন্দদের অবগত করছি, নারায়ণগঞ্জ জেলা যুবদলের ব্যানার,ফেস্টুন,পোস্টার করেন তাহলে অবশ্যই তিনজনের ছবি সমন্বয় করে দিবেন ধন্যবাদ”।

 

আহবায়কের নির্দেশনা অমান্য করে সংগঠনের নিয়ম নীতির তোয়াক্কা না করে খায়রুল ইসলাম সজিবের এ ধরনের কর্মকান্ড সংগঠনে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা বলে মনে করছেন নেতাকর্মীরা। জেলা ছাত্রদলে থাকার সময়েও নানাভাবে বিতর্কিত কর্মকান্ড চালিয়ে বারবার সমালোচিত হয়েছিলেন সজিব। কোন্দল সৃষ্টির কারিগর নামে পরিচিত সজিব জেলা যুবদলেও বিভক্তির চেষ্টা চালাচ্ছেন আর তার এই চেষ্টা যুবদলের নেতাকর্মীরা শক্ত হাতে প্রতিরোধ করবে বলেও হুঁশিয়ারি জানিয়েছেন তারা।

 

সজিবের এই কর্মকান্ড সম্পর্কে জানতে চাইলে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহবায়ক সাদেকুর রহমান সাদেক নারায়ণগঞ্জ মেইলকে জানান, এখন বিভক্তির সময় না। দলের এই চরম দু:সময়ে সকল ভেদাভেদ ভুলে গিয়ে আমাদের উপর যে ঈমানি দায়িত্ব দেয়া হয়েছে, তা যথযথভাবে পালনের চেষ্টা করবো। সে লক্ষেই আমি তিনজনের ছবি দিয়ে ব্যানার ফেষ্টুন বানানোর জন্যে বলেছিলাম। আমরা এখন বিভক্তি চাই না, আমরা ঐক্য চাই। আমি সজিবকে জিগ্যেস করবো কেনো এমনটা করলো। আগামীতে যাতে এমনটা আর না হয় সে বিষয়েও বলবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ