ফতুল্লা আসছেন রিজভী, মামলা মাথায় নিয়েই যাচ্ছেন নেতাকর্মীরা

নারায়ণগঞ্জ মেইল: গত ২৯ জুলাই নারায়ণগঞ্জের চিটাগাং রোড এলাকায় বিএনপির অবস্থান কর্মসূচি পালনকালে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় পুলিশের গুলিতে চোখে আঘাতপ্রাপ্ত ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহীদুল ইসলাম টিটুকে দেখতে আবারও নারায়ণগঞ্জ আসছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী। রবিবার (২৭ আগস্ট) বিকেলে টিটুর ফতুল্লার বাসায় আসবেন তিনি। এর আগে গত ১৭ আগস্ট টিটুর বাসায় এসেছিলেন রিজভী। রিজভীর সাথে আরো আসবেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, সহ- সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু।

 

 

এদিকে কেন্দ্রীয় নেতৃবৃন্দ নারায়ণগঞ্জে আসার খবরে আতঙ্ক বিরাজ করছে স্থানীয় নেতাকর্মীদের মনে। কারন গত একমাসে দুটি মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো: গিয়াসউদ্দিন ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনসহ প্রায় বেশিরভাগ নেতাকর্মীকেই আসামী করা হয়েছে এবং এখনও কেউ জামিন পাননি। এমতাবস্থায় গ্রেফতারের সম্ভাবনা মাথায় নিয়েই রিজভীকে নিয়ে টিটুর বাসায় যেতে হবে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের।

 

 

নাম প্রকাশে অনিচ্ছুক জেলা বিএনপির এক সিনিয়র নেতা জানান, রুহুল কবির রিজভীর মতো বড় নেতা নারায়ণগঞ্জে এলে আমাদেরতো যেতেই হবে। এদিকে সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁ থানায় দুটি মামলায় আমাদের বেশিরভাগ নেতাকর্মীর নামেই গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তাই সকলেই ভয়ের মধ্যে রয়েছে। কিন্তু কিইবা করার আছে, গ্রেফতার আতঙ্ক নিয়েই যাওয়ার চিন্তা করছে সকলে।

 

 

উল্লেখ্য, গত ২৯ জুলাই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় এলাকায় অবস্থান কর্মসূচি পালন করাকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে সংঘর্ষে পুলিশের গুলিতে এ ঘটনা ঘটে। খোঁজ নিয়ে জানা যায়, বর্তমানে তার বাম চোখ নষ্ট হয়ে গেছে। বর্তমানে তিনি ডান চোখ দিয়ে দেখতে পারলেও এই চোখ ঠিক হওয়া নিয়েও শঙ্কা সৃষ্টি হয়েছে। তার দুই চোখে একাধিক অপারেশন করা হলেও এখনও চোখ থেকে সব স্প্রিন্টার বের করা সম্ভব হয়নি। বর্তমানে তার চোখে ওষুধ দিয়ে রাখা হয়েছে। এর আগে ঢাকার এক বেসরকারি হাসপাতালে অপারেশন করে তার বাম চোখ থেকে একটি স্প্রিন্টার বের করা সম্ভব হলেও এখনো তার চোখে অসংখ্য স্প্রিন্টার রয়ে গেছে। পরে এই চোখে আবারও অপারেশন করে আরও কয়েকটি স্প্রিন্টার বের করা হয়। এর আগে ডান চোখে অপারেশন করে এই চোখে জমে থাকা রক্ত পরিষ্কার করা হয়েছে। এখনো পর্যন্ত তার উন্নতির কোনো অবস্থা বলা যাচ্ছে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ