এবার যুবদল-স্বেচ্ছাসেবক দলে দিপুর ছোবল!

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা বিএনপিতে নিষ্ক্রিয় গোলাম ফারুক খোকনকে প্রতিষ্ঠিত করে এবার জেলা যুবদল এবং জেলা স্বেচ্ছাসেবক দলের কমিটির দিকে হাত বাড়িয়েছেন নারায়ণগঞ্জ বিএনপির নব্য কিং মেকার দিপু ভূঁইয়া। এই দুটি কমিটিতে নিজের অনুসারীদের অন্তর্ভুক্ত করে জেলা বিএনপিতে নিজের আধিপত্য প্রতিষ্ঠায় প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই ধূর্ত রাজনীতিবিদ।

 

 

অনুসন্ধানে জানা গেছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের কমিটি প্রায় চূড়ান্ত। রূপগঞ্জের ব্যবসায়ী নেতা দিপু ভুঁইয়ার প্রেসক্রিপশনে আসছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নতুন কমিটি। কমিটিতে সভাপতি হয়ে আসছেন বর্তমান কমিটির সদস্য সচিব মশিউর রহমান রনি এবং সাধারণ সম্পাদক রূপগঞ্জ উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আমিনুল ইসলাম প্রিন্স। সভাপতি মশিউর রহমান রনিকে নিয়ে কোন বিতর্ক না থাকলেও সাধারণ সম্পাদক প্রিন্সের বিষয়ে অভিযোগের অন্ত নেই তৃণমূল নেতাকর্মীদের। নারায়ণগঞ্জ জেলা যুবদলের অসংখ্য যোগ্য নেতা থাকার পরেও প্রিন্সের মত নিষ্ক্রিয় ওয়ান ম্যান শো নেতাকে জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিসেবে আনা হচ্ছে শুধুমাত্র দিপু ভূঁইয়ার আধিপত্য প্রতিষ্ঠার লক্ষ্যে। কেন্দ্রীয় কমিটিতে বিশাল অংকের টাকা বিনিয়োগ করে এই কমিটি বাগিয়ে আনছেন দীপু ভূঁইয়া এমনটাই অভিযোগ তৃণমূলের।

 

 

অপরদিকে জেলা স্বেচ্ছাসেবক দলের কমিটিও আসছে দীপু ভুঁইয়ার প্রেসক্রিপশনে। সোনারগাঁয়ের সালাউদ্দিন সালুকে সভাপতি এবং রূপগঞ্জের রফিকুল ইসলাম রফিককে সাধারণ সম্পাদক করে জেলা স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদনের চেষ্টা করছেন দীপু ভাইয়া যা কেন্দ্রীয় বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে। সালাউদ্দিন সালু নিয়মিত রাজপথে থাকলেও রফিকুল ইসলাম রফিককে আন্দোলন সংগ্রামে কোথাও খুঁজে পাওয়া যায়নি। শুধুমাত্র দীপু ভূঁইয়ার আধিপত্য ধরে রাখতে গোলাম ফারুক খোকনের মত রফিকুল ইসলাম রফিককেও প্রতিষ্ঠিত করার অপচেষ্টা হচ্ছে বলে মনে করেন মাঠ পর্যায়ের নেতা কর্মীরা। অথচ জেলা স্বেচ্ছাসেবক দলের কমিটিতে স্থান পাওয়ার জন্য মত অসংখ্য ত্যাগী নেতা দীর্ঘদিন রাজপথে শ্রম দিয়ে আসলেও এর কোন মূল্যায়ন পাচ্ছেন না তারা । দিপু ভুঁইয়ার আগ্রাসনের কাছে রাজপথের আন্দোলন সংগ্রাম সব মার খেয়ে যাচ্ছে, আর তাই দিপু ভূঁইয়ার হাত থেকে নারায়ণগঞ্জ বিএনপিকে রক্ষায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করেছেন তারা।

 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ