গিয়াসউদ্দিনকে ‘পলিটিক্যাল প্রস্টিটিউট’ বললেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দিনের সমালোচনা করে এমপি শামীম ওসমান বলেছেন, ‘ওই যে বিএনপির সভাপতি হয়েছে এরকম অনেক লোক আছে নারায়ণগঞ্জে। প্রথম করছে আওয়ামী লীগ, এরপর গেছেন জাতীয় পার্টি, এরপর গেছে বিএনপি, পরে আবার আওয়ামী লীগ শেষে বিএনপিতে। এভাবে ৫-৬ বার দল বদল করেছে। পলিটিক্যাল ভাষায় যাকে বলা হয় পলিটিক্যাল প্রস্টিটিউট।

 

 

রোববার (২০ আগস্ট) দুপুরে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের পাগলা এলাকায় জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

 

শামীম ওসমান বলেন, এরা রাজনীতি করে নিজের স্বার্থে নিজের আখের গোছানোর জন্য। আদর্শিক পলিটিক্যাল প্রস্টিটিউট বলে। তাই ওদের কাতারে যাও আমার কোনো আপত্তি নাই। কিন্তু তার পরেও আমি ছাড়বো না। ওই দিকে যাও ধানের শীষের জন্য ভোট করো আমার আপত্তি নাই। কিন্তু আমাদের সঙ্গে থেকে মানুষ কষ্ট পাবে এমন লোক আমাদের দরকার নাই। আমার সাধারণ মানুষ দরকার। আমার দরকার মানুষের দরকার। আমার বাবা মা নাই। আমার মা বোনেরা দোয়া করবেন এটাই যথেষ্ট।

 

 

তিনি বলেন, অনেক এলাকাতে আমাদের নিজের দলের লোকজন নানা বিতর্কিত কাজে জড়িত। খবরগুলো আমার কাছে এসেছে। আমার নিজস্ব লোকজন দিয়ে আমি খবর নিয়েছি। তাই তাদের উদ্দেশ্যে বলছি এখনো সময় আছে সাবধান হয়ে যান। সংশোধন হন তাহলে আল্লাহও মাফ করে দিবে। নতুবা সামনে তাদের কঠিন শাস্তি দেওয়া হবে। মাসলম্যান তৈরি করছেন। ক্ষমতা দেখাচ্ছেন। রাজনৈতিক লেবাসে অত্যাচার করছেন তাই তাদের সাবধান হয়ে যান নইলে বেইজ্জত হবেন। একদম বেইজ্জত করে দেবো মানুষের সামনে। বাংলাদেশে কলিজার জোর দেখাই তা নয় কিন্তু, আমেরিকাতে দুই তিনশ ছিল আর আমি একলা ছিলাম। আমি আমার কলিজার জোর সেখানে দেখিয়ে আসছি। পালিয়েছে ওরা মারও খেয়েছে।

 

 

তিনি আরও বলেন, এ মাসের শেষে আমরা মাঠে নামবো। কাউকেই ছাড় দিব না। বিশেষ করে নিজের দলের লোকজনদের। মানুষের মনের মধ্যে জায়গা করে নেওয়ার নাম হচ্ছে রাজনীতি। আমাদের দল করে মূল কাজ হচ্ছে মানুষের হৃদয়ে জায়গা করা। আমি সকলের সহযোগিতা নিয়েই মাঠে নামবো।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ