গিয়াসউদ্দিনের নেতৃত্বে জেলা বিএনপি’র লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিনের নেতৃত্বে সাধারণ জনগণের মাঝে লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপি।

 

 

বৃহস্পতিবার ( ১৭ আগস্ট ) বিকেলে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি’র ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে সানারপাড় থেকে মৌচাক হয়ে মহাসড়কের পরিবহনের চালক ও যাত্রী এবং সাধারণ মানুষের মাঝে এ লিফলেট বিতরণ করেন তারা।

 

 

লিফলেট বিতরণ কালে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক কমিশনার ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপি সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মো. রুহুল আমীন শিকদার, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সহিদুর রহমান স্বপন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি ডি,এস, বাবুল, সহ-সভাপতি রওশন আলী চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন, আনিস শিকদার, জামান মির্জা, সিরাজুল ইসলাম, জিল্লুর রহমান, শরিফ হোসেন, পলাশ, মাহাবুব হোসেন,মো আফজাল ,জাহিদ, মহিদুল ইসলামসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ