বাংলাদেশকে নিয়ে বিশ্ব মোড়লদের এতো মাথা ব্যাথা কেন: শামীম ওসমান

নারায়ণগঞ্জ মেইল: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকীতে জাতীয় শোক দিবস উপলক্ষে কাশীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিছুর রহমান শ্যামলের সভাপতি উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। ১৬ আগষ্ট দুপুরে ফতুল্লার কাশীপুর খীল মার্কেট এলাকায় এই কর্মসূচী পালিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

 

প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান বলেন, শেখ হাসিনা শুধু আওয়ামীলীগের সম্পদ নয়, তিনি সাড়া বাংলাদেশের সম্পদ। বিশ্বের ৩৩টি দেশে নির্বাচন হচ্ছে কিন্তু বাংলাদেশের নির্বাচনকে নিয়ে কেন বিশ্ব মোড়লদের এতো মাথা ব্যথা। আগামী নির্বাচন সঠিক সময়ই হবে এবং শেখ হাসিনাকে আবারো বাংলাদেশের দায়িত্ব দিবে জনগণ। তিনি বলেন, আগামী সেপ্টেম্বর, অক্টোবর ও নভেম্বর এই তিন মাস অনেক গুরুত্বপূর্ণ সময়। আগামী এই তিন মাস বিভিন্ন ষড়যন্ত্র করা হবে। তাই সকল ষড়যন্ত্র মোকাবেলায় আমরা প্রস্তুত আছি। আমরা সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমি দস্যুদের বাদ দিয়ে ভাল মানুষদের সাথে নিয়ে কাজ করব। আমার দলের কেউ অপরাধ করলে তার শাস্তি হবে কঠিন।

 

শামীম ওসমান বলেন, পৃথিবীর কোনো দেশে নাই যারা স্বাধীনতার বিরোধীতা করেছিলো তারা রাজনীতির সুযোগ পায়। আমাদের দেশই একটা অভাগা দেশ যেখানে ওরা এখানো কথা বলে যাচ্ছে, আর আমাদের তরুণ সমাজ চুপ করে তাদের কথা শোনে। আমার মনে হয় ৩০ লক্ষ শহীদের আত্মা আর দুলক্ষ মা-বোনের ¯্রব তাদের বিবেকের কাছে আজকে লজ্জিত হচ্ছে, তাদের বিবেকে প্রশ্ন আসছে যে কেনো কথা বলবে? তাই সবার উদ্দেশ্যে বলি এবার ঘুমিয়ে থেকেন না জেগে উঠুন দেশকে বাঁচাতে হবে। তিনি বলেন, এই মাসের শেষ দিকে আমি আবার আপনাদের কাছে আসবো। দলীয় নেতাকর্মীরা রাজপথে সক্রিয় থাকার নির্দেশ দেন শামীম ওসমান।

 

এসময় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম. সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ূব আলী, সাধারণ সম্পাদক এম এ সাত্তারসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ