ঢাকায় তারুণ্যের সমাবেশে নারায়ণগঞ্জের চমক

নারায়ণগঞ্জ মেইল: সরকার পতনের এক দফা দাবি আদায়ের লক্ষ্যে দেশ বাঁচাতে ঢাকা বিভাগীয় তারুণ্যের সমাবেশে চমক দেখিয়েছে নারায়ণগঞ্জের নেতাকর্মীরা। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবদল, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল ও নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের হাজার হাজার নেতাকর্মী বিশাল শোডাউন কওে যোগ দিয়েছে সোহরাওয়ার্দি উদ্যানের তারুণ্যেও সমাবেশে। এ সময় নেতাকর্মীদের মুখে এক দফা দাবির শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে রাজধানীর রাজপথ।

 

শনিবার (২২ জুলাই) দুপুর ২টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের যৌথ উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

এদিকে তারুণ্যের সমাবেশকে সফল করতে সকাল থেকেই নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবদল, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল ও নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে রাজধানীর বিভিন্ন স্থানে জড়ো হন এবং বিশাল মিছিল নিয়ে সমাবেশে অংশ নেন। এ সময় নেতা-কর্মীরা ফেস্টুন-ব্যানারে সুসজ্জিত হয়ে মাথায় ক্যাপ পরিধান করে জাতীয় ও দলীয় পতাকা হাতে নিয়ে সরকারের পদত্যাগসহ ১দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ অংশগ্রহণ করেন।

 

নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন, সদস্য সচিব মশিউর রহমান রনি ও সোনারগাঁ উপজেলা যুবদলের আহবায়ক সহিদুর রহমান স্বপনের নেতৃত্বে তয়েক হাজার নেতাকর্মী তারুণ্যেও সমাবেশে যোগ দেয়।

 

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল ও যুগ্ম আহবায়ক সাহেদ আহমেদের নেতৃত্বে মহানগর যুবদলের নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে তারুণ্যেও সমাবেশে যোগ দেয়।

 

সোহরাওয়ার্দি উদ্যানে অনুষ্ঠিত তারুণ্যের সমাবেশে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন সালু ও যুগ্ম সম্পাদক নাসিরউদ্দিনের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী অংশ নেয়।

 

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা ও মমিনুর রহমান বাবুর নেতৃত্বে মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা বিশাল শোডাউন করে তারুণ্যের সমাবেশে যোগ দিয়েছে।
নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি নাহিদ হাসান ভূইয়া ও সাধারণ সম্পাদক জোবায়ের রহমান জিকুর নেতৃত্বে এবং মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর ও সাধারণ সম্পাদক রাহিদ ইশতিয়াকের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে তারুণ্যেও সমাবেশে অংশ নিয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ