মান্নান-টিটুসহ বিএনপি’র নেতাকর্মীদের মুক্তি দাবি করেছেন রাজিব

সংবাদ বিজ্ঞপ্তি: বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু, যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান খোকা, যুগ্ম আহ্বায়ক মোশারফ হোসেনসহ নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীর জামিন বাতিল করে কারাগারে প্রেরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নিঃশর্ত মুক্তির দাবিতে করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দাবি জানান তিনি।

 

গনমাধ্যমে পাঠানো বিবৃতিতে রাজিব বলেন, আওয়ামীলীগ সরকার প্রশাসনকে ব্যবহার করে নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে উচ্চ আদালতের জামিন নিয়ে নিম্ন আদালতে আত্মসমর্পণের পর কারাগারে পাঠানোর হচ্ছে। আজকে বিএনপির নেতাকর্মীরা আদালতে এসেও ন্যায় বিচার থেকে বঞ্চিত হচ্ছে। তা সত্যিই দুঃখজনক। তবে বলতে চাই বিএনপির নেতাকর্মীদেরকে এভাবে জেল জুলুম নির্যাতন করে সরকার বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না। এই জুলুমবাজ সরকারের দিন ফুরিয়ে এসেছে । অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে তাদের নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি।

 

উল্লেখ্য, সোনারগাঁ থানার একটি রাজনৈতিক মামলায় (১৫মে ) সোমবার সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানসহ সোনারগাঁ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ৬জন নেতা-কর্মীর জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন। আজহারুল ইসলাম মান্নান ছাড়া কারাগারে প্রেরণকৃত অন্যরা হলেন- সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সোনারগাঁও পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সোনারগাঁও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, সোনারগাঁও পৌর ছাত্রদলের সদস্য সচিব তানজিল, জামপুর ইউনিয়ন বিএনপি নেতা শাহ আলম। সোনারগাঁ থানার মামলা নং- ৯(১২)২২। এছাড়াও মঙ্গলবার ( ১৬ মে ) দুপুরে ফতুল্লা থানার একটি নাশকতার মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু, যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান খোকা, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আলী আহম্মদ, এনামুল হক মামুন, ফতুল্লা থানা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত হাসান ইকবালের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ