প্রয়াত শাওন প্রধানের বাড়িতে তারেক রহমানের ঈদ উপহার নিয়ে যুবদল

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঈদ উপহার পেলেন নারায়ণগঞ্জে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর শোভাযাত্রায় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় নিহত যুবদল কর্মী শাওন প্রধানের পরিবার। বৃহস্পতিবার ( ২০ এপ্রিল ) বিকেল তিনটায় ফতুল্লাস্থ নবীনগর এলাকায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে নিহত যুবদল কর্মী শাওন প্রধানের পরিবারের দেখা করেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি গোলাম মোস্তফা সাগর ও ঢাকা বিভাগীয় সহ-সভাপতি রেজাউল করিম পলসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবদলের নেতৃবৃন্দ।

 

এসময়ে নিহত যুবদল কর্মী শাওন প্রধান মা আবেগে আপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, আমি কিছু চাই বাবা, আমি আমার পোলার হত্যার বিচার চাই। তারা আমার পোলাটারে গুলি করে হত্যা করলো।

 

যুবদল নেতারা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান আমাদেরকে পাঠিয়েছে আপনাদের পরিবারের সদস্যদের খোঁজ খবর নেওয়ার জন্য। বিএনপি রাষ্ট্র ক্ষমতায় আসলে শাওনসহ সকল হত্যাকান্ডের বিচার একদিন হবেই ইনশাল্লাহ। আপনি ধৈর্য ধারণ করুন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আপনাদের পরিবারের পাশে আছে আমরা আছি। আপনাদের যেকোনো প্রয়োজনে আমাদেরকে স্মরণ করবেন ইনশাল্লাহ আমরা আপনাদের পাশে থাকবো। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আপনাদেরকে ঈদের সালাম দিয়েছেন। এবং সামান্য ঈদ উপহার পাঠিয়েছেন। আপনারা আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানের জন্য দোয়া করবেন।

 

এসময়ে আরও উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির ১ম সদস্য সাদেকুর রহমান সাদেক, সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা যুবদল নেতা নূরে ইয়াসিন নোবেল, ইকবাল হোসেন প্রমুখ। এছাড়াও ফতুল্লার নিহত যুবদল নেতা কায়সারের পরিবারকেও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঈদ উপহার দেওয়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ