“সাখাওয়াত-টিপুর নেতৃত্বেই আস্থা” বিএনপি নেতা মনুর লিখিত বিবৃতি

নারায়ণগঞ্জ মেইল: বন্দর উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম মনু নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বাধীন মূলধারার সাথে আছেন এবং ভবিষ্যতে ও মূলধারার সাথে রাজনীতি করবেন বলে জানিয়েছেন। মূল ধারার বাইরে কোনো অবৈধ কমিটিতে তাকে রাখা হলে তিনি সেখানে থাকবেন না এবং এমন মূল ধারার বাইরে কারো সাথে রাজনীতি করবেন না জানিয়ে লিখিত বিবৃতি দিয়েছেন। রবিবার (৯ এপ্রিল) তিনি এই লিখিত বিবৃতি প্রদান করেন। এ সময় তিনি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের চেম্বারে এসে তার সাথে রাজনীতি করার অঙ্গীকার ব্যক্ত করেন।

 

লিখিত বিবৃতিতে মনিরুল ইসলাম মনু উল্লেখ করেন, আমি বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সৈনিক। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। আমি সারা জীবন মূলধারার সাথে রাজনীতি করে এসেছি। তাই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় কেন্দ্র থেকে যে কমিটি দেয়া হবে সেই কমিটির সাথেই রাজনীতি করতে অঙ্গীকারবদ্ধ। কেন্দ্রের দেয়া কমিটির বাইরে কোনো অবৈধ কমিটিতে আমি থাকবো না। এ ধরনের কোনো কমিটিতে আমাকে রাখা হয়েছে কিনা সে বিষয়ে আমি অবগত নই। তাই নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান পিপুর নেতৃত্বে কেন্দ্র থেকে যে কমিটি ঘোষণা করা হয়েছে সেই কমিটির সাথে থেকে ভবিষ্যতে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করতে চাই। আগামী দিনে রাজপথের আন্দোলন সংগ্রাম সাখাওয়াত-টিপুর নেতৃত্বাধীন মহানগর বিএনপির সাথে একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। আমি সকলের দোয়া প্রার্থী।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শাহিন আহমেদ, মদনপুর ইউনিয়ন বিএনপি নেতা বাবুল ইসলাম বাবু মেম্বার, আবদুল মতিন মেম্বার, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সম্রাট হাসান সুজন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ