ঢাকার বিভাগীয় সমাবেশে নারায়ণগঞ্জ জেলা যুবদলের বিশাল মিছিল

নারায়ণগঞ্জ মেইল : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল নেতা-কর্মীদের মুক্তি, গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে কেন্দ্র ঘোষিত ঢাকা বিভাগীয় সমাবেশকে সফল করার লক্ষ্যে কেন্দ্রীয় যুবদলের নির্দেশনা মোতাবেক নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেছে।

শনিবার ( ৪ ফেব্রুয়ারি ) দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় সমাবেশে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতা-কর্মীরা ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগান দেন। এ

সময়ে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, সাবেক সহ-সভাপতি আফজাল কবির, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল রানা, আরিফুজ্জামান ইমন, রূপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক আমিনুল ইসলাম প্রিন্স, সদস্য সচিব মো. বাবুল, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাহমুদুর রহমান মাসুদ, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ। এছাড়াও নারায়ণগঞ্জ জেলা যুবদলের আওতাধীন বিভিন্ন থানা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ