সহসাই হচ্ছে না জেলা যুবদলের কমিটি

নারায়ণগঞ্জ মেইল: সহসাই হচ্ছে না নারায়ণগঞ্জ জেলা যুবদলের কমিটি। যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সুুলতান সালাউদ্দিন টুকু নাশকতার মামলায় কারাগারে আছেন। তাকে ১৫টি মামলায় গেস্খফতার দেখিয়েছে পুলিশ। তাই সহসাই টুকুর জামিন হওয়াও সসম্ভাবনা দেখা যাচ্ছে না। তাছাড়া নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনিও রয়েছেন ঢাকার কেন্দ্রীয় কারাগারে। ফলে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নতুন কমিটি সহসাই আলোর মুখ দেখছে না বলে জানা গেছে কেন্দ্রীয় নির্ভরযোগ্য একটি সূত্র থেকে।

জানা যায়,গত ১৫ নভেম্বর ঘোষনা করা হয়েছিলো নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটি। কমিটিতে সদস্য সচিব করা হয়েছে জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকনকে। তাই জেলা যুবদলের আহবায়ক পদ শূণ্য হয়ে যায়। আর তাই জেলা যুবদলের নতুন কমিটি নিয়ে শুরু হয়ে যায় জল্পনা কল্পনা। তবে গত ১০ ডিসেম্বরের ঢাকা বিভাগীয় সম্মেলনকে কেন্দ্র করে পুলিশের ধরপাকড়ের কারনে আপাতত সেই সম্ভাবনাও ক্ষিন হয়ে এসেছে।

এদিকে কমিটিতে পদ পেতে ইতিমধ্যেই কেন্দ্রে লবিং চালিয়ে যাচ্ছেন সম্ভাব্য পদপ্রার্থীরা। তবে জেলা যুবদলের আহবায়ক হওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে আছেন বর্তমান সদস্য সচিব মশিউর রহমান রনি। রনি আহবায়ক হলে সদস্য সচিব পদে কে আসতে পারেন সে আলোচনাও স্থান পাচ্ছে নেতাকর্মীদের মনে। সে ক্ষেত্রে যুবদল নেতা আমিরুল ইসলাম ইমন ও আরিফুজ্জামান ইমনের নাম শোনা যাচ্ছে। তাছাড়া ফতুল্লা থানা যুবদলের সভাপতি মাসুুদুর রহমান মাসুদ, বর্তমান জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ভিপি কবিরও রয়েছেন আলোচনায়। তবে সেইসাথে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিবও জেলা যুবদলের সদস্য সচিব পদে নিজেকে আলোচনায় রাখতে চাইছেন। ইতিমধ্যেই কেন্দ্রীয় নেতাদের টাকার বিনিময়ে ম্যানেজ করার চেষ্টা করছেন বলেও গুঞ্জন শোনা যাচ্ছে।

তবে অপর সূত্র মতে, রনিকে সদস্য সচিব রেখে জেলা যুবদলের আহবায়ক পদে কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক চলে আসতে পারেন। নারায়ণগঞ্জ বিএনপির প্রভাবশালী এক নেতার তদবিরে সাদেক এ পদে আসতে জোর লবিং চালিয়ে যাচ্ছেন।

উল্লেখ্য, চলতি বছরের ১৬ মার্চ জেলা যুবদলের তিন সদস্যের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। গোলাম ফারুক খোকনকে আহবায়ক, মশিউর রহমান রনিকে সদস্য সচিব ও ভিপি কবীরকে সিনিয়র যুগ্ম আহবায়ক আহবায়ক করে কমিটির অনুমোদন দিয়েছিলেন কেন্দ্রীয় যুবদলের তৎকালীর সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ