Home রাজনীতি সরকার রাজনৈতিকভাবে বিএনপিকে মোকাবেলা করতে ব্যর্থ: গিয়াসউদ্দিন

সরকার রাজনৈতিকভাবে বিএনপিকে মোকাবেলা করতে ব্যর্থ: গিয়াসউদ্দিন

সরকার রাজনৈতিকভাবে বিএনপিকে মোকাবেলা করতে ব্যর্থ: গিয়াসউদ্দিন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেছেন, যে আন্দোলন শুরু হয়েছে সে আন্দোলনের সফলতা নিয়ে একটি কথা বলতে চাই। এই সরকারে যারা রয়েছে তারা আজকে রাজনৈতিক ভাবে বিএনপিকে মোকাবেলা করতে পারছে না। তাই তারা প্রশাসনের উপর নির্ভর করছে। প্রশাসন দিয়ে তারা বিএনপির আন্দোলনকে মোকাবেলা করতে চায়। এই সরকারকে অবশ্যই পদত্যাগ করে জনগণের সরকার প্রতিষ্ঠা করার ক্ষেত্র তৈরি করে দিতে হবে।

 

সরকারের পদত্যাগ, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০দফা বাস্তবায়ন ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ নেতৃবৃন্দের মুক্তির দাবিতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসাবে নগরীতে গণমিছিল কর্মসূচি পালন করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি। গণমিছিল পূর্বে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

 

শনিবার ( ২৪ ডিসেম্বর ) বিকেল তিনটায় নগরীর মিশনপাড়া হোসিয়ারি সমিতির সামনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর থেকে এই গণমিছিল অনুষ্ঠিত হয়। গণমিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চাষাড়া চত্বরে এসে সমাপ্ত হয়।

 

তিনি আরও বলেন, বিএনপির ১০দফার দাবি আজকের এই গণমিছিল আয়োজন করা হয়েছে। এই দাবিগুলো বিএনপি ও বিএনপি’র অঙ্গসংগঠন গুলোর না। এই দাবিগুলো সমস্ত বাংলাদেশের মেহনতি মানুষ এবং সর্ব শ্রেনীর মানুষের দাবি।নারায়ণগঞ্জের সকল শ্রেণীর মানুষ আজকের গণমিছিলে অংশগ্রহণ করার জন্য সমবেত হয়েছে। এর জন্য আমি নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

 

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র সঞ্চালনায় গণমিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান এড. জয়নুল আবেদীন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, বিশেষ অতিথি বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ- সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিশেষ অতিথি বিএনপির নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, আজহারুল ইসলাম মান্নান, মাহমুদুর রহমান সুমন, বিশেষ বক্তা জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন। এছাড়াও নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments