মশিউর রনির গ্রেপ্তারে মহানগর বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু। সেই সাথে গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করেছেন তারা।

 

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে মহানগর বিএনপির পক্ষে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেন, মুলত আগামী ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় সমাবেশে বিএনপি নেতাকর্মীদের ঠেকাতেই সরকারি দল আওয়ামীলীগের পক্ষে মিথ্যা ঘটনা সাজিয়ে গায়েবী মামলা দায়ের করছে পুলিশ এবং নিরপরাধ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গণহারে গ্রেপ্তার করছে। নাশকতা ঘটানো কিংবা এ ধরণের কোনো ঘটনাই কোথাও ঘটেনি। আওয়ামীলীগ ও পুলিশ যৌথভাবে ঘটনা সাজিয়ে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা দিচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একই সঙ্গে এইসব মিথ্যা সাজানো গায়েবী মামলা প্রত্যাহারের দাবি জানাই এবং যাদেরকে গ্রেপ্তার করা হয়েছে অবিলম্বে তাদের মুক্তি চাই। কোনো ষড়যন্ত্র করেও ১০ ডিসেম্বরের সমাবেশে নেতাকর্মীদের দমিয়ে রাখতে পারবে না।

 

তারা পুলিশ প্রশাসনকে উদ্দশ্যে করে বলেন, পুলিশ এভাবে আওয়ামীলীগের পক্ষ নিয়ে জনগণের বিরুদ্ধে মামলা করে ও নিরিহ মানুষকে গ্রেফতার করে জনগণের আস্থা হারাচ্ছে। পুলিশকে মনে রাখতে হবে পুলিশ কোনো দলের নয়, পুলিশ জনগণের বন্ধু। আপনারা জনগণের পক্ষে কাজ করুন। যারা অতি উৎসাহী হয়ে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন একদিন তাদেরকেও বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ