তৃণমূলের ক্ষোভ “এরা ওসমান পরিবারের অনুগত বিএনপি”

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ বিএনপি’র বেশ কয়েকজন নেতার বিরুদ্ধে সরকারি দলের দালালি করার অভিযোগ দীর্ঘদিনের। বিশেষ করে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী ওসমান পরিবারের সাথে আঁতাত করেও বিএনপির রাজনীতিতে তারা সুবিধাজনের অবস্থাতে আছেন অতি সম্প্রতি নারায়ণগঞ্জ বিএনপির বেশ কয়েকজন নেতার সাথে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমানের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যে ছবিতে সাংসদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে দেখা যাচ্ছে নারায়ণগঞ্জ বিএনপি নেতা ও মহানগর যুবদলের সাবেক সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য শওকত হাশেম শকু, মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদিকা আয়েশা আক্তার দিনা ও বন্দর বিএনপি নেতা শাহেনশাহকে। ভাইরাল হওয়া ছবিতে এদের সাথে একই ফ্রেমে রয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য আব্দুল করিম বাবু, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না ও জাতীয় পার্টির নেত্রী শারমিন হাবিব বিন্নি।

 

দীর্ঘ প্রায় ১৫ বছর ক্ষমতার বাইরে থাকা বিএনপি নেতাকর্মীরা বর্তমানে খুব কঠিন সময় পার করছে। তাই প্রতিদিনই তারা সরকার বিরোধী মিটিং মিছিলে রাজপথ উত্তপ্ত করে রাখছে। এসব রাজনৈতিক কর্মসূচিগুলোতে তারা সরকার বিরোধী ঝাঁজালো বক্তব্য রাখছেন। তাছাড়া আগামী ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশে সফল করতে একের পরের প্রস্তুতি সভা করছেন তারা। গত সোমবার ২৮ নভেম্বর রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজনৈতিক কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি এবং প্রতিটি অঙ্গ সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দের সাথে ভার্চুয়ালি সভা করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদিকা আয়েশা আক্তার দিনাও সেই ভার্চুয়াল সভায় অংশ নিয়েছিলেন।

 

এদিকে ১০ ডিসেম্বরের গণসমাবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সাতটি থানায় নাশকতার মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে বেশ কয়েকজনকে গ্রেফতারও করা হয়েছে। দলের এই চরম দুঃসময় সরকার দলীয় নেতাদের সাথে বিএনপি নেতাদের ফটো সেশনে হৃদয়ের রক্তক্ষরণ হচ্ছে রাজপথের ত্যাগী নেতাকর্মীদের। এই দুদিন আগে ও নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান জেলা পরিষদের একটি অনুষ্ঠানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ শীর্ষ নেতৃবৃন্দকে যাচ্ছে তাই ভাষায় অপমান করে বক্তব্য রাখেন। আর সেই পরিবারের লোকের সাথে বিএনপি নেতাদের সখ্যতা কোনভাবেই মেনে নিতে পারছে না তৃণমূল নেতা কর্মীরা। তাদের ভাষায় এরা বিএনপি করলেও প্রকৃত জিয়ার আদর্শ লালন করেন না। এরা নারায়ণগঞ্জে ওসমান পরিবারের অনুগত বিএনপি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ