এবার জেলা যুবদলে আসছে রদবদল

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। কমিটিতে সদস্য সচিব করা হয়েছে জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকনকে। তাই এবার জেলা যুবদলের আহবায়ক পদ শূণ্য হয়ে যাবে। আার এ শূণ্য পদে কারা আসতে পারেন তা নিয়ে শুরু হয়েছে জল্পনা কল্পনা।

খোঁজ নিয়ে জানা গেছে, জেলা যুবদলের আহবায়ক হওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে আছেন বর্তমান সদস্য সচিব মশিউর রহমান রনি। সাংগঠনিক দক্ষতায় অল্প বয়সেই সকলকে ছাড়িয়ে অনন্য এক উচ্চতায় উঠে গেছেন রনি। এছাড়া তার রয়েছে বিশশাল এক কর্মী বাহিনী। ছাত্রদলকে সফলভাবে নেতৃত্ব দিয়ে আসা রনিকেই তাই এগিয়ে রাখছেন সব্ই।

এদিকে রনি আহবায়ক হলে সদস্য সচিব পদে কে আসতে পারেন সে আলোচনাও স্থান পাচ্ছে নেতাকর্মীদের মনে। সে ক্ষেত্রে যুবদল নেতা আমিরুল ইসলাম ইমন ও আরিফুজ্জামান ইমনের নাম শোনা যাচ্ছে। তাছাড়া ফতুল্লা থানা যুবদলের সভাপতি মাসুুদুর রহমান মাসুদ, বর্তমান জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ভিপি কবিরও রয়েছেন আলোচনায়।

তবে অপর সূত্র মতে, জেলা যুবদলের আহবায়ক পদে কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক চলে আসতে পারেন। নারায়ণগঞ্জ বিএনপির প্রভাবশালী এক নেতার তদবিরে সাদেক এ পদে আসতে জোর লবিং চালিয়ে যাচ্ছেন।

উল্লেখ্য, চলতি বছরের ১৬ মার্চৃ জেলা যুবদলের তিন সদস্যেও আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। গোলাম ফারুক খোকনকে আহবায়ক, মাশউর রহমান রনিকে সদস্য সচিব ও ভিপি কবীরকে সিনিয়র যুগ্ম আহবায়ক আহবায়ক করে কমিটির অনুমোদন দিয়েছিলেন কেন্দ্রীয় যুবদলের তৎকালীর সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ