জেলা বিএনপি’র প্রস্তুতি সভায় গিয়াসউদ্দিন, তৃণমূলে নবজাগরণ 

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ বিএনপি’র অন্যতম জনপ্রিয় নেতা সাবেক এমপি মোঃ গিয়াস উদ্দিন। জেলা বিএনপির বিগত দিনের কমিটিগুলোর কার্যক্রমে গতিশীলতা না থাকায় আর শীর্ষ নেতৃত্বের দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার কারণে নিজেকে গতানুগতিক ফটো সেশনের সভা সমাবেশ থেকে কিছুটা দূরে সরিয়ে রেখেছিলেন। কিন্তু দলের এই ক্রান্তিকালে আর দূরে সরে থাকতে পারেননি। তাই ছুটে এসেছেন তৃণমূলের হাল ধরতে। আগামী জেলা বিএনপির কান্ডারী হিসেবে গিয়াস উদ্দিনের নাম এখন সবার মুখে মুখে।

 

শনিবার ১২ নভেম্বর সকালে নারায়ণগঞ্জ শহরে অবস্থিত হোসিয়ারি সমিতি মিলনায়তনে ১০ ডিসেম্বর মহাসমাবেশের প্রস্তুতি সভার আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। সেই প্রস্তুতি সভায় অংশ নেন বিএনপি কার্য নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মোঃ গিয়াসউদ্দিন। গিয়াসউদ্দিন অনুষ্ঠানস্থলে উপস্থিত হলে নেতা কর্মীদের মাঝে যেনো প্রাণের স্পন্দন ফিরে আসে। ঝিমিয়ে পড়া নেতাকর্মীরা নতুন করে জেগে ওঠে। সকলে তাকে স্বাগত জানিয়ে সভাস্থলে নিয়ে আসেন সেই সাথে তার সাথে ছবি তোলার জন্য হুলস্থুল পরে যায়। “খালেদা জিয়ার মুক্তি চাই” স্লোগানে স্লোগানে পুরো অনুষ্ঠান স্থল মাতিয়ে তোলেন তৃণমূল নেতাকর্মীরা।

 

এ সময় তৃণমূল নেতাকর্মীরা জানান, মোহাম্মদ গিয়াসউদ্দিন হলেন একজন কর্মীবান্ধব নেতা। তিনি ফটোসেশনের রাজনীতি বিশ্বাস করেন না। লোক দেখানো রাজনীতি তিনি ঘৃণা করেন। তাই জেলা বিএনপির অতীতের প্রোগ্রামগুলোতে তিনি আসেননি। তবে দলের এই চরম দুঃসময়ে তার মতো নেতা ঘরে বসে থাকতে পারেন না, তিনিও পারেননি। এবার তিনি শক্ত হাতে জেলা বিএনপির হাল ধরবেন এবং আগামী দিনের আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দেবেন। গিয়াস উদ্দিনের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা বিএনপি রাজপথে হারানো গৌরব ফিরিয়ে আনবে বলে আমরা বিশ্বাস করি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ