জিএস শাহ আলমের নেতৃত্বে পল্টনে স্বেচ্ছাসেবক দলের বিশাল শোডাউন

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল আয়োজিত বিক্ষোভ সমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ আলম ভূঁইয়ার নেতৃত্বে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেছে।

 

বৃহস্পতিবার ( ১০ নভেম্বর ) দুপুর দুইটায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

 

এসময়ে ব্যানার- ফেস্টুনে সু- সজ্জিত হয়ে খালেদা জিয়ার মুক্তি চাই এবং তারেক রহমান ও জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহারের দাবিতে শ্লোগানে শ্লোগানে মিছিল নিয়ে বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন।।

এসময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক সহ-সম্পাদক আঃ জব্বার, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদলের সহ- সভাপতি শাহাজাদা আলম রতন, সহ- সভাপতি রুবেল হোসাইন, ইকবাল প্রধান, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা সামাউন ইসলাম স্বর্না, ওমর ফারুক শোভন, মহানগর ছাত্রদলের সহ- সভাপতি হামিদুর রহমান সুমন, জেলা স্বেচ্ছাসেবক দলের নাট্য বিষয়ক সম্পাদক মাসুদ রানা, সদস্য রুবেল কিবরিয়া, নুর আহম্মেদ ভূঁইয়া সোহেল,জেলা স্বেচ্ছাসেবকদল নেতা ডালিম, শোভন, রুহুল আমিন, খোরশেদ, ফারুক ভুইয়া, মামুনসহ থানা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ