মিটিং মিছিলে নজর কাড়ছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদল

নারায়ণগঞ্জ মেইল: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এখন সরকার পতনের এক দফা দাবিতে লাগাতার কর্র্মসূচি পালন করে যাচ্ছে। বিএনপির সেসব কর্র্মসূচিগুলোতে নিয়মিত অংশ নিচ্ছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল। রাজধানী ঢাকা কিংবা নিজ জেলা নারায়ণগঞ্জের কর্মসূচিগুলোতে মহানগর যুবদলের থাকছে ্উজ্জল উপস্থিতি। আর মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল কিংবা সভা সমাবেশে নিজেদের আলাদা করে মেলে ধরছেন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা। মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাাম সজলের নেতৃত্বে যে কোনো কর্মসূচিতে সবচেয়ে বেশি লোকবল নিয়ে অনুষ্ঠানকে প্রানবন্ত করতে মুখ্য ভূমিকা পালন করে আসছে সিদ্ধিরগঞ্জের নেতৃবৃন্দ।

খোঁজ নিয়ে জানা গেছে, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আাওতাধীন কোনো ইউনিটেই বর্তমানে কমিটি নেই তবে তিন থানায় কমিটি গঠনের প্রকৃয়া প্রায় শেষ পর্যায়ে। কমিটি না থাকলেও সিদ্ধিরগঞ্জের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ অংশগ্রহন নজর কেড়েছে সবার। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ও আরমান হোসেনের সার্বিক তত্ত্বাবধানে শাহজালাল কালু, সিফাতুুর রহমান রাজু, লুৎফর রহমান রাসেল, মো: ইব্রাহিম, নুরুজ্জামান, আ: কাদিরসহ সকলের সর্বাত্মক প্রচেষ্টায় সিদ্ধিরগঞ্জ থানা যুবদল মহানগর যুবদলের প্রধান হাতিয়ারে পরিনত হয়েছে।

গত ২৭ অক্টোবর ছিলো বাংললাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষ্যে ঢাকার পল্টনে বিশাল যুব সমাবেশের আয়োজন করা হয়। ঢাকার সে অনুষ্ঠানে বাস ভরে কয়েক হাজার নেতাকর্মী অংশ নেয় সিদ্ধিরগঞ্জ থেকে। নেতাকর্মীদের ঢাকা নিয়ে যাওয়া ও নিয়ে আসা এবং তাদের দুপুরের খাবার দেওয়াসহ সকল কিছুর তদারকি করে অনুষ্ঠান সফল করতে আহবায়ক এবং সদস্য সচিবকে সহযোগিতা করেন সহিদুল আরমানসহ সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতৃবৃন্দ। সেইসাথে মহানগর যুবদলের বিশাল মিছিলেও তারা অংশ নেন এবং পল্টনের যুবসমাবেশকে সফল করতে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করেন।

বিএনপির ভারপ্রাাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে গত ৬ নভেম্বও পল্টনে বিক্ষোভ সমাবেশের আয়োজন কওে কেন্দ্রীয় যুবদল। সে কর্র্মসূচিতেও অংশ নেয় নারায়ণগঞ্জ মহানগর যুবদল। মহানগর যুবদলের অনুষ্ঠানকে সফল করতে এদিনও বিশাল বহর নিয়ে ঢাকার রাজপথে ঝড় তোলেন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা। এয়াড়াও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যে কোনো কর্মসূচিতেও অংশ নেয় মহানগর যুবদল আর সেখানেও লক্ষ্যনীয় উপস্থিতি থাকে সিদ্ধিরগঞ্জ থানার নেতৃবৃন্দের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ