জেলা বিএনপিকে বৃদ্ধাঙ্গুলি দেখালো যুবদল

নারায়ণগঞ্জ মেইল: ঐতিহাসিক ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়োজিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে যোগ দেয়নি নারায়ণগঞ্জ জেলা যুবদল। বরং জেলা বিএনপিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে চাষারায় নিজেরাই শোডাউন করেছেন যুবদলের নেতাকর্মীরা।

সরজমিনে দেখা যায় সোমবার (৭ নভেম্বর) বিকেলে শহরের ডিআইটি চুনকা স্মৃতি মিলনায়তনের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। বরাবরের মতো বিক্ষোভ মিছিল নিয়ে বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে যোগ দেয় কিন্তু এবার ব্যতিক্রম ছিলো নারায়ণগঞ্জ জেলা যুবদল। তারা জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে যোগ না দিয়ে শহরের চাষাড়া রেল স্টেশন থেকে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিজয়স্তম্ভে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ করে।

জেলা বিএনপির দায়িত্বশীল শীর্ষ নেতৃবৃন্দের অনিয়ম, দুর্নীতি, স্বজন প্রীতি আর স্বেচ্ছাচারিতার কারণে যুবদল তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে বলে জানান বেশ কয়েকজন যুবদল নেতা। আর এভাবে চলতে থাকলে একে একে প্রতিটি অঙ্গ সংগঠন তাদের কাছ থেকে দূরে সরে যাবে এবং আলাদা কর্মসূচি পালন করবে বলে আশঙ্কা প্রকাশ করেন তারা। সেই সাথে জেলা বিএনপিকে ঐক্যবদ্ধ করার জন্য এই ব্যর্থ কমিটি ভেঙে দিয়ে শক্তিশালী নেতৃত্ব সৃষ্টির জন্য কেন্দ্রীয় বিএনপির হস্তক্ষেপ কামনা করেন ক্ষুব্ধ যুবদল নেতাকর্মীরা।

জেলা যুবদলের বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন সংগঠনের আহ্বায়ক গোলাম ফারুক খোকন, সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক ও সোনারগাঁও উপজেলা যুবদলের আহবায়ক সহিদুর রহমান স্বপন, যুগ্ম আহবায়ক নুরে ইয়াসিন নোবেল, যুবদল নেতা হারুনুর রশিদ মিঠু, আরিফুজ্জামান ইমন, ইসমাইল খান, রাসেল আহমেদসহ বিভিন্ন থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ