রক্তের ঋণ শোধ করার সময় এসেছে: যুবদল সভাপতি টুকু

নারায়ণগঞ্জ মেইল: জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে কারা গুলি করছে, কাদের নির্দেশে গুলি করা হয়েছে সবাইকে চিহ্নিত করা হচ্ছে। সবার নাম, পরিচয় আমরা জানি। সময় আসলে এদের সবার বিচার করা হবে।

আজ বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নারায়ণগঞ্জ জেলার আহত নেতা কর্মীদের খোঁজ খবর এবং তাদের চিকিৎসার ব্যবস্থা করে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিলে পুলিশের গুলিতে শাওন নামের একজন যুবদল কর্মী নিহত ও দুই শতাধিক আহত হন। নিহত যুবদল কর্মীসহ গুরুতর আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। তাদের দেখতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ যুবদলের কেন্দ্রীয় নেতারা ছুটে যান।

সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, রক্তের ঋণ শোধ করার সময় এসেছে। এই ফ্যাসিবাদকে রুখতে আরও রক্ত ঝরবে। তবুও দেশের গণতন্ত্র ফিরিয়ে আনব।

তিনি বলেন, গুলি করে, হামলা করে, হত্যা করে আমাদের গণতান্ত্রিক আন্দোলন রুখে দেওয়া যাবে না। পাকিস্তানের হায়েনা আর নব্বইয়ের স্বৈরাচারকে আমরা পরাজিত করেছি। এবার এই বাকশাল আর ফ্যাসিবাদকে রুখে দেব। সময় বেশি নেই এই অবৈধ সরকারের। পালিয়ে যাওয়ার আগে আমার ভাইয়ের রক্ত চুষে নিচ্ছে রাজপথে। এই রক্তের প্রতিশোধ নেওয়া হবে।

 

এ সময়ে যুবদলের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ