বাংলাদেশের অবস্থা আফগানিস্তানের চেয়ে খারাপ হবে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ মেইল: এবার যদি কোনো ধরনের ঘটনা ঘটে, এই বাংলাদেশ, আফগানিস্তানের চেয়ে খারাপ হবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

সোমবার (২৯ আগষ্ট) বিকেলে ২০০৪ সালের ২১ আগস্টের গ্রেনেড হামলার প্রতিবাদ এবং মামলার রায় কার্যকর করার দাবিতে টাঙ্গাইলের গোপালপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান আলোচক হিসেবে বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, ‘যুব সমাজের উদ্দেশে বলছি, যদি মনে করেন শেখ হাসিনা আপনার ভবিষ্যত, তাহলে তার পেছনে দাঁড়ান। কারণ এছাড়া আপনার আর কোনো গতি নাই’

‘আল্লাহ মাফ করুন, এবার যদি কোনো ধরনের ঘটনা ঘটে, এই বাংলাদেশ, আফগানিস্তান তো তাও ভালো অবস্থায় আছে, তার চেয়েও খারাপ অবস্থা হবে। ওরা তাই চায়। বাংলাদেশকে ধ্বংস করতে চায়। বাংলাদেশকে আমরা ধ্বংস হতে দেবো না। আমরা মুক্তিযুদ্ধের প্রজন্মের সন্তান,’ বলেন তিনি।

 

সোমবার স্থানীয় সুতী ভি.এম. পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠিক সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান।

গোপালপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মোমেন এর সভাপতিত্বে সমাবেশে স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশিদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদারসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ