আওয়ামীলীগ একটি অভিশপ্ত দল: সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, আওয়ামীলীগ একটি অভিশপ্ত রাজনৈতিক দল। তারা যতবারই ক্ষমতায় এসেছে ততবারই দেশে অমান্তি সৃষ্টি করেছে। স্বাধীনতা পরবর্তী সময়ে ক্ষমতায় এসে তারা একটি দুর্ভিক্ষ উপহার দিয়েছিলো। বর্তমানেও দেশে দ্রব্যমূল্যের যে উর্ধ্বগতি, তাতে করে সাধারণ মানুষ আজ সংসার চালাতে দিশেহারা হয়ে গেছে। দেশ আজ আরেকটি দুর্ভক্ষের মুখোমুখি অথচ বাংলাদেশের মন্ত্রীরা বলছেন দেশ নাকি বেহেস্ত হয়ে গেছে। বেহেস্তে কি দুর্ভিক্ষ থাকে?

জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ছাত্রদলনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার অভিযোগ তুলে প্রতিবাদে বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন গোগনগর ইউনিয়ন বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বুধবার ( ২৪ আগস্ট ) বিকেল চারটায় এ আয়োজন করা হয়।

এডভোকেট সাখাওয়াত বলেন, আওয়ামীলীগ সরকার এদেশের গণতন্ত্র হরণ করে বাকশাল কায়েম করেছিলো। তখন সকল রাজনৈতিক দল বিলুপ্ত করে দেয়া হয়েছিলো এমনকি আওয়ামীলীগও তখন ছিলো না। সংবাদপত্রের অধিকার কেড়ে নেয়া হয়েছিলো। আজ আবারো সেই বাকশালের প্রতিধ্বনি শুনতে পাচ্ছি। কিন্তু এবার আর তাদের সে সুযোগ দেয়া হবে না। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তুলে এদেশকে এই সরকারকে বিদায় করে এদেশের গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করা হবে। সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকতে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন গোগনগর ইউনিয়ন বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অতীতের মতো ভবিষ্যতেও রাপথে তাদের অবস্থান ধরে রাখবে বলে আমি বিশ্বাস করি।

গোগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন। স্বাস্থ্য বিষয় সম্পাদক ডা. মজিবুর রহমান, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, পারভেজ মল্লিক, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়াসহ প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ