শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যেই গ্রেনেড হামলা: আবদুল হাই

নারায়ণগঞ্জ মেইল : নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই বলেছেন, আওয়ামীলীগের নেতৃত্বকে শূন্য করতেই বিএনপি- জামায়াত তারা পরিকল্পিতভাবে ২০০৪ সালের ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলা চালানো হয়েছিল । আল্লাহর অশেষ রহমতে শেখ হাসিনা প্রাণে বেঁচে গেলেও আওয়ামী লীগ নেত্রী এবং সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মী নিহত হন, আহত হন দুই শতাধিক নেতাকর্মী। অনেকে চিরতরে পঙ্গু হয়ে গেছেন। আমরা নিহত সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং অবিলম্বে এই ঘটনার জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

রোববার ( ২১ আগষ্ট ) সকাল সাড়ে দশটায় শহরের দুই নং রেলগেইট আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ২১শে আগস্টের ভয়াল গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

সভা শেষে ২১শে আগস্টের গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই’র সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক এম.এ রাসেলের সঞ্চালনায় এসময়ে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, সাবেক নারী সাংসদ এড. হোসনে আরা বাবলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খবির উদ্দিন আহমেদ, প্রচার সম্পাদক শেখ সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা মরিয়ম কল্পনা, সদস্য তোফাজ্জেল হোসেন মোল্লা, হাজী আমজাদ হোসেন, মো. শহিদুল্লাহ, শামসুজ্জামান ভাষানী, সাদেকুর রহমান, মজিবর মন্ডল, সদর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন আহমেদ, সিদ্ধিরগঞ্জ থানা মহিলা লীগের সভাপতি কাউন্সিলর মনোয়ারা বেগম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, আওয়ামীলীগ নেতা মো. শাহজাহান, আক্তার হোসেন সুকুম সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ