ঢাকায় বিএনপির বিক্ষোভ সমাবেশে না:গঞ্জ জেলা মৎস্যজীবী দল

নারায়ণগঞ্জ মেইল: জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং ও সকল পণ্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে রাজধানীর নয়া পল্টনে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।
বৃহস্পতিবার ( ১১ আগষ্ট ) দুপুর দুইটায় ঢাকার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আ: সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর।

নয়া পল্টনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে যোগদান করেছে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের নেতাকর্মীরা। সমাবেশে যোগ দিতে সংগঠনের নেতাকর্মীরা সকাল থেকেই ঢাকার ফকিরাপুল বাজারের সামনের সাস্তায় জড়ো হয় এবং দুপুর একটার মিছিল নিয়ে বিক্ষোভ সমাবেশে যোগ দেয়।

বিক্ষোভ মিছিলে ্উপসিস্থত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহবায়ক ্এডভোকেট এইচএম আনোয়ার প্রধান, সদস্য সচিব আমিনুল ইসলামসহ বিপুল সংখ্যক নেতাকর্মীরা। তারা পল্টনের রাস্তায় বসে গ্যাস বিদ্যুতসহ প্রয়োজনীয় পণ্যমূলের উর্ধ্বগতির প্রতিবাদে এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে শ্লোগান দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ