ঢাকার সমাবেশে না:গঞ্জ জেলা যুবদলের শোডাউন

নারায়ণগঞ্জ মেইল : পুলিশের গুলিতে ভোলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যার অভিযোগে ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ আগষ্ট) বিকেলে রাজধানীর পল্টনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সুলতান সালাউদ্দিন টুকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক  মোনায়েম মুন্নার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিশেষ অতিথি বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়। এছাড়াও বিএনপি ও যুবদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নয়া পল্টনে আয়োজিত যুবদলের বিক্ষোভ সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা। সংগঠনের আহ্বায়ক গোলাম ফারুক খোকন ও সদস্য সচিব মশিউর রহমান রনির নেতৃত্বে বিক্ষোভ মিছিলে নেতাকর্মীরা তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে ঢাকার রাজপথ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ