আমরা তারেক রহমানের নির্দেশের অপেক্ষায় আছি: রনি

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেছেন, বিএনপি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া একটি সুশৃঙ্খল দল। এই দলের নেতাকর্মীরা কোনোপ্রকার উছৃঙ্খলতা পছন্দ করেনা। আমাদের রাজনৈতিক অভিভাবক বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাাদেরকে শৃঙ্খলা বজায় রেখে আন্দোলন সংগ্রামের নির্দেশ দিয়েছেন। তাই আমরা এখনো পর্যন্ত শান্ত আছি। তারেক রহমান যেদিন আমাদেরকে নির্দেশ দিবেন সেদিন থেকে আমরা দুর্বার আন্দোলন গড়ে তুলে দেশ অচল করে দেয়ার ক্ষমতা রাখি। আমরা শুুধু তারেক রহমানের নির্দেশের অপেক্ষায় আছি।
বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে এবং ভোলায় বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচীতে পুলিশের গুলিবর্ষণে ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুল রহিম নিহতের প্রতিবাদে যুবদল কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।

বুধবার ( ৩ আগষ্ট ) সকালে চাষাঢ়া লেল ষ্টেশন থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ করেন।

এ সময় পুলিশ বাহিনীকে উদ্দেশ্য করে মশিউর রনি বলেন, আপনারা কোনো নির্দিষ্ট দলের চাকরি করেন না। আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী। আপনারা যে পোষাক পরে আছেন তা আমাদের ট্যাক্সের টাকায় কেনা, আপনাদের বেতন হয় আমাদের টাকায়। তাই আপনারা নিরপেক্ষ থাকবেন। আমরা আপনাদেরই ভাই, আপনাদেরই সন্তান। তাই অআমরা বিশ্বাস করি এদেশের কোনো মায়ের সন্তান আমাদের বুকে গুলি চালাতে পারেনা।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন, সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ থানা যুবদলের আহবায়ক সহিদুর রহমান স্বপন, সাবেক যুগ্ম সম্পাদক ইসমাইল খান, রাসেল রানা, শাহিন আহমেদ, সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, বন্দর উপজেলা যুবদলের আহ্বায়ক মহিউদ্দিন শিশির, রূপগঞ্জ উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আমিনুল ইসলাম প্রিন্স, সোনারগাঁও উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আশরাফ প্রধান, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান শান্ত, সহ- সভাপতি মোজাম্মেল হক, ফতুল্লা থানা যুবদলের সদস্য মো. পারভেজ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ