বিএনপি’র সমাবেশে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের বিশাল শোডাউন

নারায়ণগঞ্জ মেইল: বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। বিএনপির বিক্ষোভ সমাবেশে মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ও সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আরমান হোসেনের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে যোগ দিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা।

শনিবার ( ৩০ জুলাই) দুপুর দুইটায় চাষাঢ়া শহীদ মিনারে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস প্রেসিডেন্ট শামসুজ্জামান দুদু। এদিন দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা শহরের খানপুর হাসপাতাল মোড়ে জড়ো হয় এবং বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান অতিথি করে মূল অনুষ্ঠানে যোগ দেয় এ সময় জিয়ার মুক্তি এবং চলমান অব্যবস্থাপনার বিরুদ্ধে শ্লোগান দেন তারা।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ
মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, যুবদল নেতা শাহজালাল কালু, ওসমান গনি, শেখ জামাল, সোহাগ, ফারুক, রনি, ইব্রাহিম (২) ইব্রাহিম (৪) সিফাতুর রহমান রাজু, আরাফাত, কাদির, আসিফ, সোহেল, হালিম, জাহিদ, রবিউল ইসলাম বাবু, সৈকত আলী মেহেউদ্দিন, মোরশেদ, রিয়াদ , জামাল প্রধান, মিজান শরিফ নুরুজ্জামান আরিফ সাউদসহ সিদ্ধিরগঞ্জ থানা যুবদল ও ছাত্রদলের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ