খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় জেলা যুবদলের নফল রোজা, ইফতার ও দোয়া

 নারায়ণগঞ্জ মেইল: বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ্য। বর্তমানে তিনি রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। অসুস্থ্য খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থ্যতা কামনায় নফল রোজা ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন নারায়ণগঞ্জ জেলা যুবদল । মঙ্গলবার (১৪ জুন) মাগরিব আগ মুহূর্তে কুতুবপুর ইউনিয়নের সাহেবপাড়া এলাকায় এ আয়োজন করা হয়। এ সময় বিএনপির চোরপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

এসময়ে বক্তব্যে জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকন ও সদস্য সচিব মশিউর রহমান রনি বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করে বলেন, বর্তমান সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশের সুচিকিৎসা থেকে বঞ্চিত করেছে। তারা উনার সুচিকিৎসা করতে দিচ্ছি না। বেগম খালেদা জিয়ার কিছু হলে এর দায়দায়িত্ব সরকারকেই নিতে হবে।

তারা আরও বলেন, আজকে রূপগঞ্জে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে নফল রোজা ও দোয়া মাহফিল অনুষ্ঠানেও আওয়ামী লীগের সন্ত্রাসীরা হামলা ও ভাংচুর চালায়। এবং প্রশাসনের লোকজন বাঁধা দিয়েছে। আমরা বাধ্য হয়ে রূপগঞ্জের পরিবর্তে ফতুল্লা এসে অনুষ্ঠান করছি। কেন্দ্রীয় যুবদলের নেতৃবৃন্দও আসার কথা ছিলো কিন্তু এ ঘটনার পর তারাও আর আসেনি। এই সরকারের পতন অনিবার্য। এই সরকারের পতন ঘটিয়ে আবারও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি সরকার ক্ষমতায় আসবে ইনশাল্লাহ।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকন। এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কবির হোসেন, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, সাবেক সহ- সভাপতি আফজাল কবির, সাবেক সহ- সম্পাদক দেলোয়ার হোসেন শাহ্, ফতুল্লা থানা যুবদলের সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, রূপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক আমিনুল ইসলাম প্রিন্স, সদস্য সচিব মো. বাবুল, সোনারগাঁ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আশরাফ মোল্লা, নুরে ইয়াসিন নোবেল, আশরাফ প্রধানসহ নারায়ণগঞ্জ জেলা, থানা ও ওয়ার্ড যুবদলের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ