নেই খোকন, রনির নেতৃত্বে জেলা যুবদল

নারায়ণগঞ্জ মেইল: গ্যাস, বিদ্যুতসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১১ জুন) বিকেলে নারায়ণগঞ্জের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে এ আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আবদুস সালাম আজাদ।

জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগ দিয়েছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা। জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির নেতৃত্বে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদিক্ষিণ করে শহীদ মিনারের সমাবেশে যোগ দেয়। এ সময় যুবদলের নেতাকর্মীরা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে শ্লোগানে শ্লোগানে মুখড়িত করে তোলে নারায়ণগঞ্জের রাজপথ।

তবে অনুষ্ঠানে আসেননি জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন। এ নিয়ে ক্ষোভও প্রকাশ করেছেন অনেক নেতাকর্মী। বিগত কমিটির সাধারণ সম্পাদক থাকাকালেও তিনি মিটিং মিছিলে খুব একটা আসতেন না বলেও জানান তারা। তবে আহবায়কের অনুপস্থিতিতেও সঠিক নেতৃত্ব দিয়ে কর্মসূচি সফল করায় সদস্য সচিব মশিউর রহমান রনির প্রশংসাও করেছেন তারা। সেইসাথে ছাত্রদলের মশিউর রনি যুবদলেও তার নৈপূণ্য ধরে রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করে তৃণমূল।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ