ছাত্রদল নেতার বাড়িতে গুলিবর্ষণ করেছে শামীম ওসমানের ছেলে: রিজভী

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘বুধবার রাত সাড় ১০টার সময় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি ও মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক শাহেদ আহমেদের খানপুরের বাসায় বিনা কারণে আওয়ামী লীগ নেতা শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের নেতৃত্বে ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসীরা গুলিবর্ষণ করে ও এবং আশেপাশের দোকানপাট ও বাড়ি ভাঙচুর করে। এই ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাই।’ বৃহস্পতিবার (৯ জুন) বিকেলে দলীয় কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে তিনি এইসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘নিশিরাতের ভোটে ক্ষমতা আগলে রেখে অবৈধ সরকার দেশে এক বর্বরতা চালাচ্ছে। বিএনপিসহ বিরোধী দলগুলোকে নিপীড়ন-নির্যাতনে নিষ্পেষিত করতে এক হিংসা যুদ্ধে লিপ্ত হয়েছে সরকার। গণতন্ত্র স্বীকৃত কর্মসূচির উপর পুলিশ ও নিজেদের পেটোয়া বাহিনী দিয়ে নারকীয় তান্ডব চালিয়ে যাচ্ছে। জনগণের কেনা অস্ত্রই জনগণের উপর ব্যবহার করছে। এই সরকারের অবৈধ শাসনের জন্যই দেশ থেকে লক্ষ-কোটি টাকা বিদেশে পাচার হয় প্রতিবছর। সীমাহীন দুর্নীতির বিকাশে কাজ করছে বর্তমান আওয়ামী সরকার।’
উল্লেখ্য, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি ও যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদের বাড়িতে মহড়া দিয়ে গুলি চালানোর অভিযোগ পাওয়া গেছে। ছাত্রদল নেতার অভিযোগ, গত বুধবার রাতে নারায়ণগঞ্জ-৪ আসনের সরকারদলীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমানের ছেলে ইমতিনান ওসমান অয়নের নেতৃত্বে ছাত্রলীগের নেতা-কর্মীরা তার বাড়ির সামনে ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করেছে। তার নাম ধরে গালিগালাজসহ ভাঙচুর চালিয়েছে হামলাকারীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ