“চোরেরা আওয়ামী লীগ করে নাকি আওয়ামী লীগ করে চোর হয়”

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী ক্যাডাররা আছে, তারা সশস্ত্র। আর আইনশৃঙ্খলা বাহিনীও সশস্ত্র। এদের বাদ দিয়ে, শুধু আওয়ামী লীগ আর বিএনপি রাস্তায় থাকবে, দেখি আপনার দলের কয়জন রাস্তায় থাকে। একটি অবৈধ সরকার আমাদের চোখ রাঙায়, এটি আমরা মানবো না। মাথা নিচু করে থাকবো না। উচিৎ জবাব দিয়ে জনগণের স্বাধীনতা, গণতন্ত্র, বাকস্বাধীনতা ফিরিয়ে আনবো। গণতন্ত্রের মা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করবো এটাই আমাদের শপথ। আমরা রাজপথেই সরকারকে প্রতিহত করবো।

মঙ্গলবার (৪ জুন) নারায়ণগঞ্জের পঞ্চবটি এলাকায় জেলা যুবদলের উদ্যোগে জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে গরিব নারীদের সেলাই মেশিন ও পুরুষদের নগদ অর্থ-লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, আপনি সাবেক প্রধানমন্ত্রীকে নাকি পদ্মা সেতু থেকে টুস করে ফেলে দিবেন। গায়ের জোরে কথা বলেন। ক্ষমতার জোর দেখিয়ে যে কথাগুলো বলেন তা দেখে মানুষ হাসে। আপনার এই জঙ্গির মত কথা বলা, ঘাতকের মত কথা বলা এগুলো বিএনপির লোকেরা কখনো বলেনা। তবে জনগণের কি সিদ্ধান্ত তা জনগণের উপরে ছেড়ে দেন, যে টুস করে কাকে ফেলবে। আপনি স্বচ্ছ নির্বাচন দেন, আমরা আপনাকে ট্যুস করে ফেলে দিবনা। আমরা যদি ক্ষমতায় আসি আপনাকে টুস করে ফেলে দিবনা। আপনাদের যেই নিরাপত্তা তা আপনারাই পাবেন।

রিজভী বলেন, ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বাজার থেকে সয়াবিন তেল নেই। পেঁয়াজের, কাঁচামরিচের দাম বেড়েছে। ডলারের দাম বেড়েছে। আশে পাশের অন্য কোন দেশে তেলের দাম বাড়লোনা, চালের দাম বাড়লোনা। কিন্তু এদেশে হঠাৎ করে দাম বৃদ্ধি পেয়ে গেল। এটা বাজার নিয়ন্ত্রণকারী সিন্ডিকেট মাফিয়াদের কারসাজি। বাজার সিন্ডিকেটের হোতারা সব আওয়ামীলীগের লোক, মাফিয়ারা সব আওয়ামী লীগের লোক। তারা সরকারের মন্ত্রীদের সাথে টাকা ভাগাভাগি করে হরিলুট করছেন। আর দেশের সাধারণ মানুষ ও নিম্নবিত্ত মানুষরা ক্ষুধার যন্ত্রণায় আত্মচিৎকার করছে। চোরেরা আওয়ামী লীগ করে নাকি আওয়ামী লীগ করে চোর হয়।

চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে তিনি বলেন, ‘একটা স্বচ্ছ নির্বাচন দিয়ে দেখেন, ক্ষমতা ছেড়ে দেখেন জনগণ কাকে বেছে নেয়। আপনি দিনে ভোট করতেও ভয় পান। একারণে ২০১৮ সালে রাতের বেলা ভোট করেছেন। ২০১৪ সালে ভোট কেন্দ্রে কোন লোক যায়নি। এসব পদ্বতি অবলম্বন করে ক্ষমতায় টিকে আছেন। এই ১৪ বছরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বানিয়েছেন নিজের দলের লোক দিয়ে।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকনের সভাপতিত্বে ও সদস্য সচিব মশিউর রহমান রনির সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, সদস্যসচিব অধ্যাপক মামুন মাহমুদ, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, ফতুল্লা থানা বিএনপি’র আহবায়ক জাহিদ হাসান রোজেল প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ