আমরা ঐক্যবদ্ধ বিএনপি চাই: রাজিব

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাসুকুল ইসলাম রাজিব বলেছেন, আজকের এ সভার আয়োজন করা হয়েছে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কটুক্তি করার প্রতিবাদে। কিন্তু দুঃখের বিষয়, যে মানুষটি একথা বলেছেন তার কথা এত গুরুত্ব দেয়ার দরকার আছে বলে আমি মনে করি না। যে মানুষ রাষ্ট্রের প্রধান হয়ে নির্লজ্জ হয়ে বলে জনগণ তাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী করেছে। যার স্বামী দীর্ঘদিন হাসপাতালে অসুস্থ থাকার পরেও একটি দিন তাকে সেবা করার মানসিকতা দেখাননি। তিনি বাংলাদেশের মানুষের সেবা করবেন এটা কেউ বিশ্বাস করে না।

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি আয়োজিত প্রতিবাদে সমাবেশে তিনি এসব কথা গুলো বলেন। বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

রাজিব আরও বলেন, সরকার তার পেটোয়া বাহিনী ছাত্রলীগ যুবলীগকে ব্যবহার করে ক্ষমতায় টিকে আছেন। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এ দেশে বিএনপির প্রতিষ্ঠা করেছিলেন দেশের ক্রান্তিলগ্নে এই দল হাল ধরবে বলে। বাংলাদেশ জাতীয়তাবাদী দলকেই এই স্বৈরাচারী হাসিনাকে হঠাতে হবে। সেটার জন্য আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আজকে আমরা অনেকে দেখেছি বড়রা ছোটদের একটু ধাক্কা দিলেই উত্তেজিত হয়ে যাই। এটা পরিহার করতে হবে। বিএনপি মানে আমরা সবাই এক। আমরা ঐক্যবদ্ধ বিএনপি চাই ৷ এদেশের আশির ভাগ লোক বিএনপির দিকে তাকিয়ে আছে। তাদের প্রত্যাশা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে ঘিরে। ইনশাল্লাহ আবারও বিএনপি ক্ষমতায় আসবে।

বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন, যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান হুমায়ূন, সদস্য মাশুকুল ইসলাম রাজিব, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকন, সদস্য সচিব মশিউর রহমান রনি, সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুব রহমান, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ