মামুন মাহমুদের উপর সন্ত্রাসী হামলায় যুবদলের নিন্দা ও প্রতিবাদ

সংবাদ বিজ্ঞপ্তি : নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদকে রাজধানীর পল্টনে অজ্ঞাত নামা সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহতদের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

সোমবার এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের উপর অজ্ঞাত নামা সন্ত্রাসীদের অতর্কিত হামলা ও গুরুত্ব আহতের এঘটনার নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । এবং সেই সাথে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি ।

প্রসঙ্গত, সোমবার (২৫ এপ্রিল) রাত ৮টার দিকে পল্টনে কস্তুরী হোটেলের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। বর্তমানে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মামুন মাহমুদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন তার পরিচত মো. ইউসুফ আলী। তিনি জানান, পল্টন এলাকায় মামুন মাহমুদের একটি অফিস আছে। অফিস থেকে বেরিয়ে ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় কয়েকজন তার গতিরোধ করেন। এক পর্যায়ে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এতে মামুন গুরুতর আহত হন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ