মাশুক রাজিবকে স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সদস্য শৈবালের শুভেচ্ছা

নারায়ণগঞ্জ মেইল: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটিতে সরকারি তোলারাম কলেজ ছাত্র- ছাত্রী সংসদের সাবেক সমাজকল্যাণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা এস. এম শৈবাল হোসেন সদস্য নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক এবং সরকারি তোলারাম কলেজের সাবেক ভিপি মাশুকুল ইসলাম রাজিবকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বুধবার ( ২০ এপ্রিল ) বিকেলে শহরের মিশনপাড়া এলাকায় সরকারি তোলারাম কলেজের সাবেক নেতৃবৃন্দদের নিয়ে এই শুভেচ্ছা জানান তিনি ।

এসময় আরও উপস্থিত ছিলেন, সরকারি তোলারাম কলেজের সাবেক জিএস ও নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম ভূঁইয়া, সহ-সম্পাদক খায়রুল কবির মুন্না, আঃ জব্বার, আইন বিষয়ক সম্পাদক এড. সারোয়ার জাহান, সোনারগাঁ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আশরাফ মোল্লা, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হাসান রবিন, মহানগর ছাত্রদলের সহ- সভাপতি নাসিম পারভেজ অন্তু, সহ-সভাপতি হামিদুর রহমান সুমন, জেলা স্বেচ্ছাসেবক দলের নাট্য বিষয়ক সম্পাদক মাসুদ রানা, সদস্য রুবেল কিবরিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম সরকার, ছাত্রদল নেতা তপু ভূঁইয়া, মো. শোভন, নাজমুল হাসান রাব্বি, মো. সুজন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ