রাজনৈতিক মামলায় মশিউর রনির হাজিরা

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ সদর মডেল থানা ও সিদ্ধিরগঞ্জ থানার রাজনৈতিক মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি ।

বুধবার (৬ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত (ক’ অঞ্চল) ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দেন তিনি। সিদ্ধিরগঞ্জ থানার মামলা নং ১(৪)২১, ৩৩(৩)২১, ৩৪(৩)২১, ৩৫(৩)২১, নারায়ণগঞ্জ সদর থানা মামলা নং ৩৯(১২)১৯।

আদালতে মশিউর রহমান রনির আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান ও এড. আবুল কালাম আজাদ।

হাজিরা শেষে মশিউর রহমান রনি বলেন, আমার বিরুদ্ধে এগুলো সব গায়েবী মিথ্যা মামলা । এসব মামলায় আমার কোন সম্পৃক্ততা নেই। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারনে আমার বিরুদ্ধে এই সকল মিথ্যা মামলা দিয়ে দীর্ঘদিন কারারুদ্ধ করা হয়েছিল। আমার মতো সারাদেশের অসংখ্য বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে এ ধরনের গায়েবী মিথ্যা মামলা দিয়েছে এই অবৈধ সরকার। বিএনপি চেয়ারপার্সন েেবগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশেনায় রাজপথে দুর্বার াান্দোলন গড়ে তুলে এই জালিম সরকারকে উৎখাত করতে হবে এবং দেশের মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দিতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহবায়ক আবদুল হাই রাজু, জেলা ছাত্রদলের সহ-সভাপতি শরীফ হোসেন মানিক, ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান দোলন, সদস্য সচিব রিয়াদ আহমেদ, যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ হোসেন সাজসহ জেলা যুবদল, ছাত্রদল ও ফতুল্লা থানা ছাত্রদলের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ