শীঘ্রই আসছে যুবদলের পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবদলের আহবায়ক কমিটি আংশিক ঘোষনা করেছে কেন্দ্র। এখন এই আংশিক কমিটি পূর্নাঙ্গ করার কাজ চলছে বলে জানিয়েছেন আংশিক কমিটির দায়িত্বপ্রাপ্তরা। আংশিক কমিটির নেতারা একটি খসরা কমিটি কেন্দ্রে জমা দেবেন এবং কেন্দ্র যাচাই বাছাই করে তা ঘোষনা করবেন বলে জানা গেছে। ইতিমধ্যে মহানগর যুবদলের কমিটির খসরা তৈরীর কাজ প্রায় শেষের পথে এবং জেলা যুবদলের কাজ চলমান চলছে, খুব শীঘ্রই তা পূর্নাঙ্গ হবে।

এ বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল নারায়ণগঞ্জ মেইলকে বলেন, আমরা কমিটির কাজ প্রায় শেষ করে এনেছি। এখন কেন্দ্রীয় সভাপতি সেক্রেটারী আমাদের যেদিন সময় দেবেন সেদিনই গিয়ে আমরা কমিটি জমা দিয়ে আসবো।

জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি কমিটি পুর্নাঙ্গ করার বিষয়ে বলেন, আমরা ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে একটি শক্তিশালী কমিটি গঠনের বিষয়ে কাজ করছি। আসন্ন ঈদ উল ফিতরের পরপর তা কেন্দ্রে জমা দিতে পারবো বলে আমা করছি।

২০২১ সালের ১৭ ফেব্রুয়ারি বিলুপ্ত ঘোষনা করা হয়েছিলো মাকসুদুল আলম খন্দকার খোরশেদের নেতৃত্বাধীন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কমিটি। এর নয় মাস পরে ১৬ নভেম্বর মমতাজউদ্দিন মন্তুকে আহবায়ক এবং মনিরুল ইসলাম সজলকে সদস্য সচিব করে ৫ সদস্যের আহবায়ক কমিটি ঘোষনা করে কেন্দ্রীয় যুবদল। কমিটির বাকি সদস্যরা হলেন সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধান, যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি ও সাহেদ আহমেদ।

চলতি বছরের ১৬ মার্চ রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে শহিদুল ইসলাম টিটুর নেতৃত্বে থাকা নারায়ণগঞ্জ জেলা যুবদলের কমিটি বিলুপ্ত করে গোলাম ফারুক খোকনকে আহবায়ক এবং মশিউর রহমান রনিকে সদস্য সচিব করে জেলা যুবদলের তিন সদস্যের আহবায়ক কমিটি ঘোষনা করে কেন্দ্র। কমিটির অপর সদস্য হলেন সিনিয়র যুগ্ম আহবায়ক ভিপি কবির হোসেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ