“মন্ত্রীদের এভাবে অপমান করার মানে কি?”

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের বন্দরে একটি স্কুল ভবনের উদ্বোধন করতে এসেছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভীর আমন্ত্রণে তিনি নারায়ণগঞ্জে আসেন এবং স্কুল ভবন উদ্বোধন করেন। সেই সাথে নারায়ণগঞ্জের চারুকলা ইনস্টিটিউটের ছাত্রাবাস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মন্ত্রী। বৃহস্পতিবার (৩১ মার্চ) দিনব্যাপী নারায়ণগঞ্জে অবস্থান করেন শিক্ষামন্ত্রী দীপু মনি এবং গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।

এদিকে মন্ত্রীর পাশে বিএনপি নেতা এবং মাদকসেবীরা অবস্থান নিয়েছে উল্লেখ করে মন্ত্রীকে অপমান করার মানে কি বলে মেয়রের কাছে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ভেরিফাইড একাউন্টে একটি স্ট্যাটাস লিখে এই প্রশ্ন তুলেন।

অয়ন ওসমান ফেসবুকে লিখেন “নারায়ণগঞ্জ এ মন্ত্রী মহোদয় আসলো, তার পিছনে বি,এন,পির লোকজন এবং চিহ্নিত ফেন্সিডিলখোরদের দাঁড়িয়ে থাকতে দেখা গেলো। এই অপমানের মানে কি? মেয়রের কাছে প্রশ্ন আমাদের মন্ত্রীদের এভাবে অপমান করার মানে কি?”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ