কেন্দ্রীয় কর্মসূচি পালন করেনি কোনো উপজেলা বিএনপি

নারায়ণগঞ্জ মেইল: দেশব্যাপী দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে লাগাতার কর্মসূচি পালন করচে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। গণদাবির এসব কর্মসূচিগুলোকে কেন্দ্র করে দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের মাঝে গণজাগরণের সৃষ্টি হয়েছে। দুর দুরান্ত থেকে এসে নেতাকর্মীরা শরিক হচ্ছেন এসব কমৃসূচিগুলোতে। তেমনি একটি গণদাবির কেন্দ্রীয় কমৃসূচি ছিলো ৩১ মার্চ বৃহস্পতিবার। দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে দেশব্যাপী সকল উপজেলা ও থানা বিএনপির উদ্যোগে প্রতীকী কর্মসূচির ডাক দিয়েছিলো বিএনপি কিন্তুু নারাণগঞ্জের কোনো থানায়ই তা পালন করা হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান নারায়ণগঞ্জ মেইলকে জানান, আমরা বৃহস্পতিবারের কর্মসূূচি পালন করিনি। গত এক মাস যযাবত আমাদের নেতাকর্মৃীরা কর্মৃসূচি পালনের পাশাপাশি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সম্মেলনের কাজে ব্যস্ত ছিলো। তাই একটি কমৃসূচি পালন না করলে কিছুই যায় আসেনা।

একই বিষয়ে ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটটুর কাছে জানতে চাইলে তিনি নারাণগঞ্জ মেইলেেক বলেন, বৃহস্পতিবারের কর্মসূচির বিষয়ে জানতাম না। তবে সমস্যা নাই আমরা কালকে পালন করার ব্যবস্থা করবো।

আড়াইহাজার ্উপজেলা বিএনপির সদস্য সচিব জুয়েল আহমেদ নারায়ণগঞ্জ মেইলকে বলেন, আমরা গত দশদিন একটানা সম্মেলনের আয়োজনে ব্যস্ত ছিলাম। গতকাল আমাদের ইউনিয় সম্মেলন শেষ হয়েছে। তাই বৃহস্পতিবারের কমৃসূচি পালন করা হয়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ