দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলো মহানগর বিএনপি

নারাযয়ণগঞ্জ মেইল: দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে প্রতীকী অনশন কর্র্মসূচি পালন করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকেলে নারায়য়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ আয়োজন করা হয়। প্রতীকী অনশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন না সংগঠনের সভাপতি এড. আবুল কালাম আর তাই দলীয় গঠনতন্ত্র অনুযায়ী অনুষ্ঠানের সভাপত্বি করার কথা সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খানের। কিন্তু উপস্থিত মহানগর বিএনপি নেতারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে প্রতীকী অনশন কর্মসূচির সভাপতি হিসেবে ঘোষনা করেন মহানগর বিএনপির সহ সভাপতি এড. জাকির হোসেনের নাম। এ নিয়ে উপস্থিত নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেন।

অনুষ্ঠান শেষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, বিএনপির সাংগঠনিক নিয়ম অনুযায়ী সভাপতি না উপস্থিত থাকলে সিনিয়র সহ সভাপতি অনুষ্ঠানের সবাপত্বি করে থাকেন। অন্যান্য যে কোনো সংগঠনের বেলায় এই নিয়ম মানা হলেও মহানগর বিএনপি দলীয় নিয়ম কানুনের কোনো তোয়াক্কা করছে না। প্রত্যেককে তার প্রাপ্য সম্মান দেওয়া উচিত। তানাহলে দলের চেইন অব কমান্ড ভেঙ্গে পরতে পারে।

এ বিষয়ে জানতে চাইলে কোনো সদুত্তর দিতে পারেননি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আ: সবুর খান সেন্টু বরং এ নিয়ে কোনো নিউজ না করার কথা বলেন প্রতিবেদককে।

প্রতীকী অনশন কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উপদেষ্টা আ: মজিদ, সহ সভাপতি এড. জাকির হোসেন, এড. রফিকুল ইসলাম, মনির হোসেন খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আ: সবুর সেন্টু, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম সম্পাদক সাগর প্রধান, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এডভোকেট এইচএম আনোয়ার প্রধান, যুবদল নেতা সহিদুল ইসলাম, মঞ্জুরুল আলম মুসা, লিংকন খান প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ