চুয়াত্তরের দুর্ভিক্ষের পদধ্বনি শোনা যাচ্ছে: এড. সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, এই অবৈধ সরকার দেশের মানুষের উপর জগদ্দল পাথরের মতো চেপে বসে আছে। এই দূর্নীতিবাজ সরকার তাদের অবৈধ টাকা কামানোর জন্যে মানুসের নিত্র প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বাড়িয়ে িিদয়েছে। এটা সরকারেরই নেতা এমপি আর মন্ত্রীদের কারসাজি। এই সরকারের দু:শাসনে শুধুমাত্র বিএনপি নেতাকর্মীরাই নির্যাতিত হচ্ছে তা নয় বরং দেশের সাধারণ মানুষ আজ নিস্পেষিত হচ্ছে। দেশের বাজারে প্রতিটি পণ্যের মূল্য যেভাবে বৃদ্ধি পাচ্ছে তাতে করে ১৯৭৪ সালে আওয়ামীলীগ ক্ষমতায় থাকার সময়ে যে দুর্ভিক্ষ হয়েছিলো এবারো সে দুর্ভিক্ষের পদধ্বনি শোনা যাচ্ছে।

দেশব্যাপী দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আয়োজিত প্রতীকী অনশন কর্মসূচিতে তিনি তার বক্তব্যে এসব কথা বলেন। বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এডভোকেট সাখাওয়াত বলেন, এই সরকার জনগনের ভোটে নির্বাচিত হয় নাই তাই জনগনের দু:খ দুর্দশা তাদের গায়ে লাগে না। তারা শুধু চায় তাদের পকেট ভারি করতে। নিজেদের পকেট ভারি করতে গিয়ে তারা দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিচ্ছে। তাই আর ঘরে বসে থাকার সময় নেই। এই দুর্নীতিবাজ সরকারকে টেনে হিঁচড়ে ক্ষমতা থেকে নামিয়ে েেদশের মানুষের হারানো অধিকার ফিরিয়ে আনতে হবে। সে লক্ষ্যে আমাদের ঐক্যবদ্ধভাবে সারাদেশে দুুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

তিনি বলেন, এই সরকারের অধীনে অতীতে কোনো নির্বাচন সুষ্ঠ হয়নি ভবিষ্যতেও হবে না। তাই একটি নিরপেক্ষ সরকারের অধীনে আগামী নির্বাচন আয়োজনের দাবিতে এবং গণতন্ত্রের আপোষহীন নেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজপথে সংগ্রামের কোনো বিকল্প নেই।

প্রতীকী অনশন কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উপদেষ্টা আ: মজিদ, সহ সভাপতি এড. জাকির হোসেন, এড. রফিকুল ইসলাম, মনির হোসেন খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আ: সবুর সেন্টু, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম সম্পাদক সাগর প্রধান, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এডভোকেট এইচএম আনোায়র প্রধান, যুবদল নেতা সহিদুল ইসলাম, মঞ্জুরুল আলম মুসা, লিংকন খান প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ