শামীম ওসমানের চ্যালেঞ্জের জবাবে নিশ্চুপ আইভী!

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানকে দূর্নীতিবাজ বলেছিলেন সিটি মেয়র ডা. সেলিনা হায়াত আইভী। আইভীর সে অভিযোগের জবাবে ওপেন চ্যালেঞ্জ জানিয়ে সে অভিযোগ প্রমাণের আহবান করেছিলেন সাংসদ শামীম ওসমান। কিন্তু সাংসদের সে চ্যালেঞ্জের জবাব এখনও দেননি আইভী।

জানা যায়, নারায়ণগঞ্জ আওয়ামীলীগের আলোচিত দুই চরিত্র সাংসদ একেএম শামীম ওসমান ও সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভী। একই দলের রাজনীতি করলেও তারা একে অপরকে সবসময়ই প্রতিপক্ষ মনে করে আসছেন। তাই সুযোগ পেলেই একে অন্যকে আক্রমন করে বক্তব্য দিয়ে থাকেন। গত কিছুদিন যাবত তাদের দুইজনের আক্রমনাত্মক বক্তব্যে সরগরম নারায়ণগঞ্জ। তবে এবার সাংসদ শামীম ওসমান ওপেন চ্যালেঞ্জ জানিয়েছেন সিটি মেয়র আইভীর প্রতি। আইভী ইতিপূর্বে শামীম ওসমানের বিষয়ে যেসকল দুর্নীতির অভিযোগ তুলেছিলেন তা প্রমাণের জন্যে চ্যালেঞ্জ জানিয়ে শামীম ওসমান বলেছেন, কোনো প্রকার দুর্নীতি প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেবো। সাংসদের এরূপ বক্তব্যে নড়েচড়ে বসেছে নারায়ণগঞ্জের সচেতন মহল। কারন এবার আইভীকে প্রমাণ করতে হবে শামীম ওসমান কোথায় দুর্নীতি করেছেন।

ঘটনা সূত্রে প্রকাশ, গত ৩ মার্চ নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী সরকারী তোলারাম কলেজের নবীন বরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীকে ইঙ্গিত করে বলেন, রাজনীতি মানে এখন ব্যবসা হয়ে গেছে, ধান্ধা হয়ে গেছে। শত কোটি টাকার বাড়ি বানায় অথচ ইনকাম ট্যাক্সের ফাইলে ১০ লাখ টাকাও নাই। এনবিআর কি করে, দুদক নামে কোনো বস্তু আছে তাও আমি জানি না। কই তদন্ততো দেখি না। আমি মুখ খুলতে চাইনা, সময় হলে সব বলবো।

সাংসদ শামীম ওসমানের এই ব্কব্যের কড়া জবাবও দেন সিটি মেয়র আইভী। গত ৭ মার্চ বিকেলে শেখ রাসেল নগর পার্কে সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আয়োজনে তানভীর মোহাম্মদ ত্বকী হত্যা ও বিচারহীনতার ৯ বছর স্মরণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যের এক পর্যায়ে শামীম ওসমানকে উদ্দেশ্য করে আইভী বলেন, আমি আমার বাবার সম্পদ বিক্রি করে বাড়ি নির্মাণ করেছি, আপনার মত চুরি করে বাড়ি বানাই নাই। মেয়র আইভী আরো বলেছিলেন, তোলারাম কলেজে ফরম ফিলাপ করতে পারেন নাই টাকার জন্য। আজকে কোটি কোটি টাকার মালিক। জাহাজ আছে ১৬-১৭টা। এই জাহাজের মালিক রাতারাতি কিভাবে হলেন। কিভাবে কোটি কোটি টাকার মালিক হয়ে গেলেন। সেটাতো নারায়ণগঞ্জবাসী জানতে চায়। মেয়র আইভী বলেন, শত শত কোটি টাকা পাচার করে দিয়েছেন দুবাই মালেশিয়াতে।

আইভীর এ অভিযোগের জবাবে ১৩ মার্চ বিকেলে ফতুল্লার পঞ্চবটিতে অবস্থিত ইউনাইটেড ক্লাবে অনুষ্ঠিত কর্মীসভায় সাংসদ শামীম ওসমান বলেছেন, অনেকে অনেক কথা বলছেন। আমার নাকি ১৬/১৭ টা জাহাজ আছে। দেন না দু চারটা, আমার জন্য ভাল। সাংবাদিকদের ডাকেন আমি আমার সম্পদের ফাইল দিবো আপনি আপনারটা দেন। যদি কোন দুর্নীতি দেখাতে পারেন রাজনীতি ছেড়ে দিয়ে নারায়ণগঞ্জ থেকে চলে যাবো।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ