সাদেক নয় কবিরের পাশে আজাদ, টাকায় কী না হয়!

নারায়ণগঞ্জ মেইল: সদ্য ঘোষিত নারায়ণগঞ্জ জেলা যুবদলের কমিটি নিয়ে ক্ষোভে ফেটে পড়েছেন কিং মেকার নজরুল ইসলাম আজাদের অনুসারীরা। নতুন কমিটি নিয়ে আজাদ শিবিরে দেখা দিয়েছে হতাশা। দীর্ঘদিন যাবৎ আজাদের একান্ত ঘনিষ্ঠ এবং অনুগত সাদেকুর রহমান সাদেককে জেলা যুবদলের আহবায়ক করানোর স্বপ্ন দেখিয়ে আসছিলেন নজরুল ইসলাম আজাদ কিন্তু কমিটি ঘোষণার পর দেখা গেলো এসবই ছিল আজাদের নাটক। আসলে আড়াইহাজার যুবদলের আহ্বায়ক ভিপি কবির হোসেনের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে তাকে জেলা যুবদলে পুনর্বাসিত করেছেন আজাদ। আর টাকা না থাকায় ছুঁড়ে ফেলে দিয়েছেন সাদেকুর রহমান সাদেককে- এমনটাই জানা গেছে আজাদ অনুসারীদের কাছ থেকে।

সূত্রে প্রকাশ, নারায়ণগঞ্জ বিএনপি নেতাকর্মীদের কাছে নজরুল ইসলাম আজাদের পরিচয় কমিটি ম্যাকার হিসেবে। বিএনপি এবং অঙ্গ সংগঠনের কমিটি গঠনের সময় হলেই নজরুল ইসলাম আজাদ দোকান খুলে বসেন এবং বিভিন্ন দামে পদ-পদবী কেনাবেচা করেন বলে অভিযোগ দীর্ঘদিনের। এজন্য কমিটি বাণিজ্যের টাকা ফেরত দেওয়ার দাবি নিয়ে একাধিকবার আজাদের বাড়িতে হামলা চালিয়েছিলো বিক্ষুব্ধ বিএনপি নেতাকর্মীরা, করেছিল আজাদকে লাঞ্ছিত।

তবে এবার স্বয়ং আজাদের নিজ শিবিরে দেখা দিয়েছে বিদ্রোহ। নিজ বলয়ের সাদেকুর রহমান সাদেক ও রফিকুল ইসলাম ভূঁইয়াকে জেলা যুবদলের গুরুত্বপূর্ণ পদে পদায়িত করার আশা দেখিয়ে তলে তলে আড়াইহাজারের ভিপি কবিরের কাছ থেকে প্রায় দুই কোটি টাকা হাতিয়ে নিয়েছেন নজরুল ইসলাম আজাদ। আর তাই দীর্ঘদিন রাজপথের ত্যাগ-তিতিক্ষা থাকার পরেও হাইব্রিড কবিরের কাছে হার মানতে হয়েছে সাদেকুর রহমান সাদেককে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ জেলা যুবদলের কমিটি বিলুপ্ত করে তিন সদস্যের নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (১৬ মার্চ) যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর বরাত দিয়ে দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিন সদস্যের নতুন কমিটিতে আহ্বায়ক করা হয়েছে সাবেক কমিটির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনকে। সদস্য সচিব জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক করা হয়েছে আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক ভিপি কবিরকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ