বর্ণাঢ্য আয়োজনে জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন করলো আইনজীবী সমিতি

নারায়ণগঞ্জ মেইল: নানা আয়োজনে ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচির মাধ্যমে পালন করেছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি। ১৭ মার্চ বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় অবস্থিত জাতির জনকের ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন করে এসব কর্মসূচি পালন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনির নেতৃত্বে কয়েকশ আইনজীবী বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পরে জেলা আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবনে বঙ্গবন্ধুর উপর আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কেটে দিবসটি পালিত হয়। এ ছাড়াও আইনজীবী সমিতির উদ্যোগে পবিত্র কোরআন খতম করা হয়।

দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ বঙ্গবন্ধুর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। একই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। এ ছাড়াও আইনজীবী সমাজের উন্নয়নে যাদের ব্যাপক ভুমিকা সেই নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান সহ ওসমান পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া পালন করা হয়। যেসব আইনজীবী মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা এবং সকল আইনজীবী ও আইনজীবী পরিবারের সকলের জন্য দোয়া পালন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনির পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা আদালতের পিপি অ্যাডভোকেট মনিরুজ্জামান বুলবুল, সাবেক পিপি অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম, আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি এএমএ একরামুল হক, সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট দেলোয়ারা বেগম রীনা, মহিলা আওয়ামী আইনজীবী লীগের সভাপতি অ্যাডভোকেট সেলিনা ইয়াসমিন, সিনিয়র অ্যাডভোকেট শ্যামল বিশ্বাস প্রমূখ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ