দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে জেলা যুবদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ মেইল: নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক ঊর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল।

মঙ্গলবার ( ১৫ মার্চ ) সকাল দশটায় চাষাঢ়া রেল স্টেশন থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। বিক্ষোভ মিছিলটি চাষাঢ়া ডাক বাংলোর মোড় হয়ে অট্রো অফিসের সামনে গিয়ে সমাপ্ত হয়। মিছিলের পূর্বে চাষাঢ়া রেল ষ্টেশন এলাকায় সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করে জেলা যুবদল।

সমাবেশে বক্তারা দেশব্যাপী লাগামহীন দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ জানান এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি করেন।

এর আগে নারায়ণগঞ্জ জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশকে সফল করতে সকাল থেকেই নারায়ণগঞ্জ জেলা যুবদলের আওতাধীন থানা ও পৌরসভা এবং ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে চাষাঢ়া স্টেশনে এসে জড়ো হতে থাকে। এরপর পরে নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে খালেদা জিয়ার মুক্তি চাই স্লোগানে স্লোগানে মুখর করে তোলেন নারায়ণগঞ্জের রাজপথ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সহিদুর রহমান স্বপন, সহ-সভাপতি আফজাল কবির, যুগ্ম সম্পাদক ইসমাইল খান, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল রানা, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক চয়ন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কামাল হোসেন, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, সোনারগাঁ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশ্রাফ ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক আশরাফ প্রধান, যুগ্ম আহ্বায়ক আমির হোসেন, আড়াইহাজার উপজেলা যুবদলের আহবায়ক কবির হোসেন, সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, সোনারগাঁ পৌর যুবদলের সদস্য মফিজুর রহমান সোহেলসহ নারায়ণগঞ্জ জেলা, থানা ও ওয়ার্ড যুবদলের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ