দুর্নীতি প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেবো: শামীম ওসমান

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর অভিযোগের জবাব দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। রবিবার (১৩ মার্চ) বিকেলে ফতুল্লার পঞ্চবটিতে অবস্থিত ইউনাইটেড ক্লাবে অনুষ্ঠিত কর্মীসভায় তিনি আইভীর অভিযোগের জবাবে বলেছেন, অনেকে অনেক কথা বলছেন। আমার নাকি ১৬/১৭ টা জাহাজ আছে। দেন না দু চারটা, আমার জন্য ভাল। সাংবাদিকদের ডাকেন আমি আমার সম্পদের ফাইল দিবো আপনি আপনারটা দেন। যদি কোন দুর্নীতি দেখাতে পারেন রাজনীতি ছেড়ে দিয়ে নারায়ণগঞ্জ থেকে চলে যাবো।

সাংসদ শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে মার্চ মাসের তিন-চার তারিখ থেকে শুরু হয়েছে, তাদের অনেকে নাকি আওয়ামী লীগ করে। তারা বলছে এই সরকার ব্যর্থ সরকার। বাইরে থেকে হাওলাত করা কিছু সুশীল, কুশীল আনা হয়েছে। এরাই কিন্তু ওয়ান ইলেভেনের প্রবক্তা। তারা বিএনপির জন্য এসব করছেনা। তারা মোশতাকের বংশধর। এরা দেশ বেঁচে খায়, তারা এক জায়গায় বৃষ্টি হলে আরেক জায়গায় ছাতা ধরে। তারা আজ মানবাধিকারের নাম বেঁচে চলছে। তারা বলে আরেকটি ১৫ই আগষ্ট ঘটাবে। ওদের কপাল ভালো আমি ধৈর্যশীল হয়ে গেছি।

সামনে কঠিন ধাক্কা আসবে জানিয়ে করে তিনি বলেন, ভয়াবহ ধাক্কা আসছে। ওই ধাক্কা মরনথাবা দিবে। এ থাবায় আমি না থাকতে পারি। তবে, যে যেই দল করেন না কেনো আল্লাহর রহমতে ২০২৩ সালে আবারও শেখ হাসিনা তার চেয়ারে বসবে। সাংবাদিকরা কথাগুলো রেকর্ড করে রাখেন। কিন্তু এর আগে অনেক মরণথাবা ও মরণকামড় হবে। যারা করতেছেন ভাববেন না আমরা কানা অথবা বোবা। নেত্রী যদি একবার আমাদের ইঙ্গিত দেন তাহলে মাগো বলার সুযোগ পাবেন না। মা বলতে পারবেন গো বলার সুযোগই পাবেন না।

ফতুল্লা থানা বিএনপির সভাপতি এম সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শওকত আলীর পরিচালনায় অনুষ্ঠিত কর্মীসভায় আরো উপস্থিত ছিলেন ফতুল¬া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, এনায়েতনগর ইউপির চেয়ারম্যান আসাদুজ্জামান, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, মহানগর সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন প্রমূখ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ

You cannot copy content of this page